মণিরামপুরের পলাশী কলেজে গুণীজন সংবর্ধনা

আপডেট: 07:23:17 13/01/2018



img
img

মণিরামপুর (যশোর) প্রতিনিধি : মণিরামপুরের পলাশী আদর্শ কলেজে গুণীজন সংবর্ধনা দেওয়া হয়েছে। শনিবার দুপুরে কলেজ চত্বরে এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে কলেজ কর্তৃপক্ষ।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কলেজ পরিচালনা কমিটির সভাপতি শেখ আবুল হোসেন। প্রধান অতিথি ছিলেন শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের অতিরিক্ত সচিব জাবেদ আহমেদ।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ডাক বিভাগের মহাপরিচালক সুশান্তকুমার মণ্ডল, যুব উন্নয়ন অধিদপ্তরের যুগ্ম সচিব আ ন আহম্মদ আলী, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড যশোরের চেয়ারম্যান প্রফেসর মোহাম্মদ আব্দুল আলীম এবং জেলা শিক্ষা অফিসার আমিনুল ইসলাম টুকু।
অতিথিদের মধ্যে সুশান্তকুমার মণ্ডল ও আ ন আহম্মদ আলী পলাশী মাধ্যমিক বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র।
কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ সন্তোষকুমার মণ্ডলসহ শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক এবং এলাকার বিশিষ্ট ব্যক্তিরা এসময় উপস্থিত ছিলেন।
প্রসঙ্গত, এলাকাবাসীর উদ্যোগে পলাশী মাধ্যমিক বিদ্যালয়ের পাশাপাশি একই চত্বরে পলাশী কলেজ প্রতিষ্ঠিত হয় ১৯৯৫ সালে। তখন এক নাম দেওয়া হয়েছিল পলাশী স্কুল অ্যান্ড কলেজ। এরপর কলেজ পৃথক করার লক্ষে স্কুল ক্যাম্পাসের বিপরীতে আলাদা ক্যাম্পাসে চলতে থাকে কলেজের কার্যক্রম। কয়েক বছর নাম সংক্রান্ত জটিলতার মামলা চলার পর অবশেষে সম্প্রতি কলেজটি আলাদা প্রতিষ্ঠান হিসেবে স্বীকৃতি পায়। এখন প্রতিষ্ঠানটির নাম ‘পলাশী আদর্শ কলেজ’।

আরও পড়ুন