মণিরামপুরে ইয়াকুবের পক্ষে প্রচার মিছিল

আপডেট: 10:00:57 11/07/2018



img

মণিরামপুর (যশোর) প্রতিনিধি : যশোরের সিটি প্লাজা শপিং কমপ্লেক্সের মালিক এস এম ইয়াকুব আলীর পক্ষে মণিরামপুরে প্রচার মিছিল হয়েছে।
বুধবার বিকেল সাড়ে চারটার দিকে নির্বাচনী প্রচারণা ব্যানার নিয়ে শহরের মাইক্রোস্ট্যান্ড থেকে মিছিলটি বের হয়ে বাজারের প্রধান সড়ক প্রদক্ষিণ করে। মিছিলে বহু নারী-পুরুষ অংশ নেন।
তবে, যে ইয়াকুব আলীর পক্ষে এই নির্বাচনী প্রচার মিছিল, তাতে কিন্তু তাকে দেখা যায়নি। পরে খবর নিয়ে জানা গেছে, তিনি সৌদি আরবে অবস্থান করছেন।
প্রচার ব্যানারে উল্লেখ করা হয়, ‘যশোর-৫ (মণিরামপুর) আসনের উন্নয়নে এবারের একাদশ জাতীয় সংসদ নির্বাচনে এলাকাবাসী এসএম ইয়াকুব আলীকে এমপি হিসাবে দেখতে চায়।’
মিছিল চলাকালে ইয়াকুব আলীর বিভিন্ন সমাজ উন্নয়নমূলক কাজের ছবিসম্বলিত প্রচারপত্র বিতরণ করা হয়।
তবে কোন দলের পক্ষ থেকে জনগণ তাকে চান, ব্যানারে তা উল্লেখ করা হয়নি। এর আগে গত একবছর ধরে উপজেলার বিভিন্ন মোড়ে ইয়াকুব আলীর শুভেচ্ছাসম্বলিত ফেস্টুন দেখেছেন স্থানীয়রা। তাদের অনেকেই বুঝতে পেরেছিলেন, ইয়াকুবের রাজনৈতিক উচ্চাভিলাষ রয়েছে।
ইয়াকুব আলী বিদেশে অবস্থান করায় প্রচার মিছিল নিয়ে তার বক্তব্য জানা যায়নি।
এই প্রসঙ্গে জানতে চাইলে তার ছোট ভাই ঢাকা বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক মেহেদী হাসান মোবাইল ফোনে জানান, তার ভাই ইয়াকুব আলী বহুদিন ধরে মণিরামপুরের মানুষের জন্য কাজ করে যাচ্ছেন। দুর্যোগসহ বিভিন্ন ধর্মীয় উৎসবে তিনি উপজেলার অসহায় দুঃস্থ মানুষের দিকে সাহায্যের হাত বাড়ান। মণিরামপুরের বিভিন্ন প্রতিষ্ঠানের উন্নয়নে সহযোগিতা করেন। সেই কারণে জনগণ উৎসাহিত হয়ে এই প্রচার মিছিল বের করেছেন বলে ধারণা ডা. মেহেদীর।