মণিরামপুরে নৌকা পেলেন নাজমা

আপডেট: 01:23:35 03/03/2019



img

মণিরামপুর (যশোর) প্রতিনিধি : আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে যশোরের মণিরামপুরে আওয়ামী লীগ দলীয় নৌকা প্রতীক পেয়েছেন নাজমা খানম।
গত শুক্রবার সন্ধ্যায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে গণভবনে বাংলাদেশ আওয়ামী লীগের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভা অনুষ্ঠিত হয়। সভায় মণিরামপুরে উপজেলা চেয়ারম্যান পদে নাজমা খানমের নাম তালিকায় চূড়ান্ত করা হয়। পরে রাতে দলটির দপ্তর সম্পাদক ড. আব্দুস সোবহান গোলাপ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে মণিরামপুরে নৌকার মাঝি হিসেবে নাজমা খানমের নাম ঘোষণা করা হয়।
শনিবার বেলা ১২টার দিকে প্রধানমন্ত্রী স্বাক্ষরিত দলীয় মনোনয়ন হাতে পেয়েছেন নাজমা খানম। তিনি নিজেই টেলিফোনে এই প্রতিবেদককে বিষয়টি নিশ্চিত করেছেন।
নাজমা খানম টানা দুইবার মণিরামপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। ২০১৩ সালের শেষের দিকে বর্তমান সংসদ সদস্য এলজিআরডি প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য উপজেলা চেয়ারম্যানের পদ ছেড়ে সংসদ নির্বাচনে অংশ নেওয়ায় সেইবার ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যানের দায়িত্ব পান নাজমা খানম। তিনি দীর্ঘদিন যশোর জেলা যুবমহিলা লীগের সহ-সভাপতির দায়িত্ব পালন করে আসছেন।
গত ২৯ জানুয়ারি বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান আমজাদ হোসেন লাভলু, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক হোসেন, সাবেক শিক্ষা সচিব নজরুল ইসলাম খানের ভাই হাবিব খান ও নাজমা খানমসহ সাত জন উপজেলা চেয়ারম্যান পদে দলীয় ফরম সংগ্রহ করেন। পরে মনোনয়ন প্রত্যাশী সাত জনের নাম তালিকা ঢাকায় পাঠানো হয়।
এদিকে নাজমা খানম দলীয় মনোনয়ন পাওয়ায় এক প্রতিক্রিয়ায় শ্যামকুড় ইউপি চেয়ারম্যান ও শ্যামকুড় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি বলেন, দলের সভানেত্রী ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নাজমা খানমকে মনোনয়ন দিয়েছেন। নৌকাকে বিজয়ী করতে আমরা তার পক্ষে কাজ করব।
আগামী ৩১ মার্চ চতুর্থ ধাপে যশোরের মণিরামপুরে উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।