মণিরামপুরে বাইক থেকে পড়ে স্বাস্থ্যকর্মীর মৃত্যু

আপডেট: 07:03:50 10/01/2018



img

মণিরামপুর (যশোর) প্রতিনিধি : যশোরের মণিরামপুরে মোটরসাইকেল থেকে পড়ে আঞ্জুমানার (৪৫) নামে এক স্বাস্থ্য সহকারীর মৃত্যু হয়েছে। বুধবার বেলা দুইটার দিকে কর্মস্থল থেকে রাজগঞ্জ বাজারের বাড়িতে ফেরার পথে তিনি দুর্ঘটনার শিকার হন।
খবর পেয়ে ফায়ার সার্ভিসের উদ্ধার কর্মীরা তাকে উদ্ধার করে মণিরামপুর স্বাস্থ্য কমপ্লেক্সে আনলে জরুরি বিভাগে দায়িত্বরত চিকিৎসক ডা. অনুপকুমার বসু তাকে মৃত ঘোষণা করেন।
আঞ্জুমানারা উপজেলার চালুয়াহাটি ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্রে স্বাস্থ্য সহকারী হিসেবে কর্মরত ছিলেন। সপ্তাহে দুই দিন (সোমবার ও বুধবার) তিনি উপজেলার মনোহরপুর ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্রে অতিরিক্ত দায়িত্ব পালন করে আসছিলেন। তিনি রাজগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নওশের আলমের স্ত্রী।
আঞ্জুমানারার সহকর্মী রোকনুজ্জামান বলেন, ‘বুধবার দুপুরে আমি ও আঞ্জুমানারা উপজেলার পূর্বাঞ্চলে টিকা দেওয়ার কাজ সেরে রাজগঞ্জে ফিরছিলাম। আঞ্জুমানারার দায়িত্ব ছিল নেহালপুরে। সে (আঞ্জুমানারা) ভাড়ায় চালিত একটি মোটরসাইকেলের পেছনে বসে বাসায় ফিরছিল। তাকে বহনকারী মোটরসাইকেলটি রাজগঞ্জের মোনহরপুর মসজিদের সামনে পৌঁছুলে একটি ভ্যান সাইড দিতে গিয়ে আঞ্জুমানারা পিছন থেকে পড়ে মাথায় আঘাত পেয়ে রক্তাক্ত জখম হয়। পরে তাকে উদ্ধার করে ভ্যানযোগে হাসপাতালে আনছিলাম। খবর পেয়ে ফায়ার সার্ভিসের উদ্ধার কর্মীরা কাশিপুর চাতালমোড় থেকে আঞ্জুমানারাকে তাদের গাড়িতে তুলে হাসপাতালে আনে। সেখানে আসার পর ডাক্তার তাকে মৃত ঘোষণা করে।’
মণিরামপুর থানার এসআই জুয়েল রানা বলেন, ‘লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হচ্ছে।’
মণিরামপুর স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডাক্তার অনুপকুমার বসু বলেন, ‘আঞ্জুমানারা ডিউটি সেরে হাসপাতালে দেখা করে বাড়ি ফিরছিল। কিছুক্ষণ পরে (দুইটা ৪০ মিনিট)  দেখি ফায়ার সার্ভিসের গাড়িতে করে তাকে হাসপাতালে আনা হয়েছে। হাসপাতালে আনার পর আমরা আঞ্জুমানারাকে মৃত পেয়েছি।’

আরও পড়ুন