মণিরামপুরে রাস্তার ধারে কৃষকের মরদেহ

আপডেট: 05:04:56 01/04/2019



img

মণিরামপুর (যশোর) প্রতিনিধি : মণিরামপুরে তরিকুল ইসলাম সরদার (৪০) নামে এক কৃষকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
সোমবার সকালে উপজেলার মণিরামপুর-নেহালপুর সড়কের নেহালপুর এলাকার মৃত জাহান আলীর বাড়ির সামনে পাকা সড়কের পাশ থেকে পুলিশ তার মরদেহ উদ্ধার করে মর্গে পাঠায়।
তরিকুল ইসলাম স্থানীয় বালিধা গ্রামের মৃত আব্দুস সামাদ সরদারের ছেলে।
স্বজনদের উদ্ধৃতি দিয়ে নেহালপুর ক্যাম্প পুলিশের ইনচার্জ এসআই খাইরুল বাসার জানান, ২০-২৫ দিন আগে তরিকুলের স্ত্রী শাহিনা তাকে ও তৃতীয় শ্রেণিপড়ুয়া মেয়ে মারিয়াকে ছেড়ে চলে যান। স্ত্রীর খোঁজে রোববার প্রতিবেশী জুলফিকার আলী সরদারের সঙ্গে কেশবপুরে (জুলফিকারের আত্মীয়ের বাড়িতে) যান তরিকুল। সেখানে স্ত্রীকে না পেয়ে হতাশা নিয়ে রাতে হেঁটে বাড়ি ফেরেন তিনি। এরপর সকালে রাস্তার পাশে তার মরদেহ পড়ে থাকতে দেখেন এলাকাবাসী।
খাইরুল বাসার বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে হতাশা থেকে স্ট্রোকে তার মৃত্যু হয়েছে। তাছাড়া রোববার মধ্যরাতে খুব বজ্রবৃষ্টি হয়েছে। সেই বজ্রবৃষ্টি তরিকুলের দেহের উপর দিয়ে গেছে বলে অনুমান করা যাচ্ছে। মরদেহের কাছ থেকে স্ত্রীর ছবি ও কিছু টাকা উদ্ধার হয়েছে।
মরদেহের শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তাকে কেউ শত্রুতা করে হত্যা করেছে বা বজ্রপাতে তার মৃত্যু হয়েছে কি-না সেটাও বোঝা যাচ্ছে না। সন্দেহ দূর করতে ময়নাতদন্তের জন্য মরদেহ যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

আরও পড়ুন