মণিহারে মুভি দেখলেন আইসিটি প্রতিমন্ত্রী পলক

আপডেট: 03:53:53 04/04/2019



img

স্টাফ রিপোর্টার : মণিহার সিনেমা হলে মুভি দেখলেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।
বুধবার রাতে যশোরের ঐতিহাসিক প্রেক্ষাগৃহ মণিহারে ‘যদি একদিন’ নামে ওই মুভিটি উপভোগ করেন তিনি।
মোস্তফা কামাল রাজ পরিচালিত এবং বাংলাদেশের জনপ্রিয় কণ্ঠশিল্পী, অভিনেতা তাহসানের বিপরীতে এই মুভিতে অভিনয় করেছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী।
৮ মার্চ নারী দিবস উপলক্ষে মুভিটি যশোরের মণিহারসহ দেশের ২২টি প্রেক্ষাগৃহে মুক্তি পায়।
প্রেক্ষাগৃহের ড্রেস সার্কেলে দাঁড়িয়ে রাত সোয়া নয়টা থেকে রাত নয়টা ৪৫ মিনিট তিনি ছবিটি উপভোগ করেন। অবশ্য সিনেমা হলে দর্শক ছিলেন হাতে গোনা কয়েকজন। মুভি দেখে বের হয়ে তিনি সাংবাদিকদের কাছে প্রতিক্রিয়া ব্যক্ত করেন।
প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক বলেন, 'মণিহার সিনেমা হলের সামনে দিয়ে প্রায়ই আসা-যাওয়া করি। কিন্তু হলটিতে কোনো দিন ঢুকিনি। আজ কৌতূহলের কারণে ঢুকেছি। সিনেমাটি বেশ সামাজিক মনে হয়েছে। ভালো লেগেছে। কবে কখন কোথায় সর্বশেষ কোন সিনেমা হলে ঢুকে ছবি দেখেছি, তা মনে নেই।'
তিনি বলেন, বিনোদনের জন্যে পরিবারের লোকজন নিয়ে হলে এসে ছবি দেখা উচিৎ। সুস্থ সামাজিক ছবি তৈরিতে বর্তমান সরকার কাজ করে যাচ্ছে, যাতে ভালো ভালো ছবি হয়।
সিনেমা হলের মালিক জিয়াউল ইসলাম মিঠু বলেন, এখন দর্শকদের মনমতো ভালো ছবি পাওয়া যাচ্ছে না। যে কারণে হলে দর্শকের সংখ্যা খুবই কম। 'যদি একদিন' ছবিটি চার সপ্তাহ ধরে চালানো হচ্ছে। হলে প্রতিদিন চারটি করে প্রদর্শনী। প্রতি প্রদর্শনীতে মাত্র এক থেকে দেড়শ’ দর্শক হয়।  এ হলের আসন সংখ্যা এক হাজার ৯৯০টি।