মহেশপুরে উপজেলা চেয়ারম্যান হতে চান যারা

আপডেট: 05:43:52 06/01/2019



img

মহেশপুর (ঝিনাইদহ) প্রতিনিধি : একাদশ জাতীয় সংসদ নির্বাচন শেষ হতে না হতেই ঝিনাইদহের মহেশপুরে উপজেলা পরিষদের চেয়ারম্যান পদের মনোনয়ন নিয়ে দৌড়ঝাপ শুরু করেছেন সরকার দলীয় নেতারা।
আগামী মার্চ মাসে উপজেলা পরিষদ নির্বাচন হলে হাতে আর বেশি সময় নেই। তাই সম্ভাব্য প্রার্থীরা চায়ের আসরে নিজেদেরকে মনোনয়নপ্রত্যাশী বলে ভোটারদের কাছে দোয়ার পাশাপাশি ভোট চাওয়া শুরু করে দিয়েছেন।
যদিও এখনো নির্বাচন কমিশন উপজেলা পরিষদের নির্বাচনের তফসিল ঘোষণা করেনি। কিন্তু মহেশপুরের সম্ভাব্য উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থীরা আগেভাগেই চায়ের দোকান থেকে শুরু করে উপজেলার গ্রামে গ্রামে দলীয় নেতা-কর্মীদের কাছে দোয়া ও সমর্থন চাইছেন।
এখন পর্যন্ত মহেশপুর উপজেলায় আওয়ামী লীগের আট নেতা উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে মনোনয়নপ্রত্যাশী। এদের মধ্যে রয়েছেন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার ড. আব্দুল মালেক গাজী, জেলা পরিষদ সদস্য ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এম এ আসাদ, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ময়জদ্দীন হামিদ, জেলা কৃষকলীগের সহসভাপতি সাজ্জাদুল ইসলাম সাজ্জাদ, উপজেলা আওয়ামী লীগের সাবেক প্রচার সম্পাদক মুক্তার হোসেন, জেলা আওয়ামী লীগের সদস্য ও সাবেক ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সভাপতি মীর সুলতানুজ্জামান লিটন, মান্দারবাড়ীয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হারুনুর রশীদ হারুন ও পান্তাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইসমাইল হোসেন ।
মনোনয়নপ্রত্যাশীরা তাদের সপক্ষে সমর্থন পাওয়ার জন্য দলের নেতাকর্মীদের সঙ্গে আলাপ আলোচনা করছেন। ফেসবুক পাতায় সম্ভাব্য প্রার্থী ও তার সমর্থকরা দলের নেতাকর্মীদের সমর্থন আদায়ের জন্য প্রচারণা চালাচ্ছেন। দলের মনোনয়ন পাওয়ার ব্যাপারে সবাই আশাবাদী।
তবে বিএনপি, জামায়াত, জাতীয় পার্টি বা অন্য কোনো দলের কারো তৎপরতা লক্ষ্য করা যায়নি।

আরও পড়ুন