মহেশপুরে এবার মায়ার বিশাল শো-ডাউন

আপডেট: 06:28:54 03/12/2017



img
img

মহেশপুর (ঝিনাইদহ) প্রতিনিধি : মহেশপুরে এবার বিশাল শো-ডাউন করলেন পারভীন তালুকদার মায়া। ৭ মার্চের ভাষণ বিশ্বস্বীকৃতি পাওয়ায় এই সমাবেশ করা হলেও, এটি ছিল মূলত নির্বাচনী শো-ডাউন।
এর আগে গত সপ্তায় সাবেক সংসদ সদস্য শফিকুল আজম খান চঞ্চল নির্বাচনী এলাকার বড় অংশজুড়ে বিশাল মোটরসাইকেল শোভাযাত্রা করে নিজের অবস্থান জানান দিয়েছিলেন। এখন বাকি আছেন শুধু বর্তমান সংসদ সদস্য নবী নেওয়াজ।
আজ রোববার বিকেলে মহেশপুরে সাবেক সংসদ সদস্য পারভীন তালুকদার মায়া গণসমাবেশের আয়োজন করেন। এতে বিপুল সংখ্যক মানুষ অংশ নেন।
মহেশপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান ময়জদ্দিন হামিদ এই সমাবেশে সভাপতিত্ব করেন।
মহেশপুর হাইস্কুল মাঠে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথি ছিলেন পারভীন তালুকদার মায়া।
গণসমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ছাত্রলীগ ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সাবেক নেতা মোহাম্মদ ফারুক তালুকদার, কাজিরবেড় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শহিদুজ্জামান তরফদার, আওয়ামী লীগ নেতা সন্টু চৌধুরী, কোটচাঁদপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক হুমায়ুন কবির লতা, নেপা ইউনিয়ন সভাপতি ও ইউপি চেয়ারম্যান সামছুল আলম মৃধা, ঝিনাইদহ জেলা কৃষকলীগের যুগ্ম-সম্পাদক আলহাজ শরিফুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পৌর কাউন্সিলর আবুল হাসেম পাঠান, বাঁশবাড়ীয়া ইউপি চেয়ারম্যান আব্দুল মালেক, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম-আহ্বায়ক আশিকুর রহমান প্রমুখ।

আরও পড়ুন