মহেশপুরে মুক্তিপণ নিতে গিয়ে ধরা দুই অপহরণকারী

আপডেট: 10:44:41 06/12/2017



img

মহেশপুর (ঝিনাইদহ) প্রতিনিধি : মহেশপুরে মুক্তিপণ দাবিতে শরিফুল ইসলাম (৪০) নামে এক কাঁচামাল ব্যবসায়ীকে অপহরণ করে দুর্বৃত্তরা। পরে মুক্তিপণের টাকা নিতে এসে পুলিশের হাতে আটক হয়েছেন সোহেল (৩০) ও রক্সি (২৮) নামের দুই অপহরণকারী।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, বুধবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার বাথানগাছী গ্রামের হানিফ ম-লের ছেলে শরিফুল ইসলাম চৌগাছা যাচ্ছিলেন। পথে কমলাপুর এলাকা থেকে যশোর সদর উপজেলার সাজিয়ালী গ্রামের শফিকুল ইসলামের ছেলে সোহেল ও মহেশপুর শহরের জলিলপুরের শরিফউদ্দিনের ছেলে রফিকুল ইসলাম রক্সি তাকে অপহরণ করে নিয়ে যায়।
পরে যশোরের অজ্ঞাত স্থানে শরিফুলকে আটকে রেখে অপহরণকারীরা দশ লাখ টাকা মুক্তিপণ দাবি করে অপহৃত শরিফুলের পরিবারের কাছে। বিকেল ৪টার দিকে দুই অপহরণকারী মুক্তিপণের টাকা নিতে আসে বাথানগাছী গ্রামের শরিফুলের বাড়িতে। বিষয়টি বাড়ির লোকজন আঁচ করতে পেরে প্রতিবেশীদের মাধ্যমে মহেশপুর থানা পুলিশকে জানান। মহেশপুর থানার এসআই রুহুল আজমের নেতৃত্বে একদল পুলিশ এলাকাবাসীর সহযোগিতায় দুই অপহরণকারীকে আটক করে। তাদের তথ্য অনুযায়ী পুলিশ অপহৃত ব্যবসায়ী শরিফুল ইসলামকেও উদ্ধার করে।
মহেশপুর থানার ইনসপেক্টর (তদন্ত) ফারুক হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, দুই অপহরণকারীকে আটক করা হয়েছে। ঘটনার ব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে।

আরও পড়ুন