মাইক্রোভর্তি ভারতীয় শাড়িসহ আটক ৬

আপডেট: 08:18:36 03/12/2016



img

চুয়াডাঙ্গা প্রতিনিধি : চুয়াডাঙ্গায় মাইক্রোবাস ভর্তি তিনশ’ পিস অবৈধ ভারতীয় শাড়িসহ ছয়জনকে আটক করেছে পুলিশ।
শনিবার সকালে চুয়াডাঙ্গা সদর উপজেলার হিজলগাড়ী বাজার থেকে তাদের আটক করা হয়। আটকরা হলেন জেলার দামুড়হুদা উপজেলার ঈশ্বরচন্দ্রপুর গ্রামের নাজিমুদ্দিনের ছেলে নাজমুল হক রাজীব (৩০) ও মামুনুর রহমান (২৫), জয়রামপুর শেখপাড়ার মুনসুর আলীর ছেলে বকুল হোসেন (২৫), দর্শনা পুরাতন বাজারের রবিউল ইসলামের ছেলে আমিনুল ইসলাম আমিন (২৭), দক্ষিণ চাঁদপুরের মোতালেব হোসেনের ছেলে মোহাম্মদ বাবু (২৮) ও একই গ্রামের আজিবর রহমানের ছেলে আরিফ হোসেন (২৫)।
চুয়াডাঙ্গার সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) ছুফী উল্লাহ শাড়িসহ ছয়জনকে আটক এবং মাইক্রোবাস এবং মোটরসাইকেল জব্দের বিষয়টি নিশ্চিত করে বলেন, 'গোপন খবর পেয়ে হিজলগাড়ী ও বেগমপুর ফাঁড়ি পুলিশের সহায়তায় অভিযান চালিয়ে হিজলগাড়ী বাজার থেকে একটি মাইক্রোবাসভর্তি ভারতীয় ৩০০ পিস শাড়িসহ ছয়জনকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে চুয়াডাঙ্গা সদর থানায় মামলা দায়ের করা হয়েছে। মামলা নম্বর-২৫/২০১৬।'
চুয়াডাঙ্গা সদর থানার কর্তব্যরত কর্মকর্তা উপ-পুলিশ পরিদর্শক শাহজাহান জানান, আটক মালামালের দাম ১২ লাখ পাঁচ হাজার টাকা। মালামাল ও আটক ব্যক্তিদের কাছ থেকে একটি মাইক্রোবাস (ঢাকা মেট্রো-গ-১৩-৩১২৭) এবং একটি টিভিএস মোটরসাইকেল (চুয়াডাঙ্গা-হ-১২-৩৯০০) উদ্ধার করা হয়।

আরও পড়ুন