মাগুরায় ট্রাকচাপায় স্কুলছাত্রী হত্যার অভিযোগ

আপডেট: 07:49:41 06/12/2017



img
img

শিমুল হাসান, মাগুরা : সপ্তম শ্রেণীপড়ুয়া এক কিশোরীকে ট্রাকচাপা দিয়ে হত্যার অভিযোগ উঠেছে এক ট্রাকচালকের বিরুদ্ধে।
ঘটনাটি ঘটেছে আজ বুধবার বিকেলে মাগুরা সদর উপজেলার মঘি ইউনিয়নের কামারপাড়া গ্রামে।
মিনু খাতুন (১২) শালিখা উপজেলার সর্বসাংধা গ্রামের শহর আলীর মেয়ে। সে সদর উপজেলার লক্ষ্মীপুর গ্রামে ভগ্নিপতির বাড়ি থেকে স্থানীয় রাঘবদাইড় মাধ্যমিক বিদ্যালয়ে পড়ালেখা করতো।
মিনুর ভগ্নিপতি ইউসুফ আলী জানান, গত ক’দিন ধরে কামারপাড়া-অড়ুয়াপাড়া সড়ক নির্মাণ কাজ চলছে। এ নির্মাণ কাজের জন্য ট্রাকে করে বালি আনা হচ্ছে। স্কুলে যাতায়াতের পথে ক’দিন ধরে বালু টানা ট্রাকের এক চালক মিনুকে উত্ত্যক্ত করে আসছিল।
তার সঙ্গে থাকা বান্ধবী ফাতেমার বরাত দিয়ে ইউসুফ আলী জানান, আজ বুধবার স্কুলে যাওয়ার সময়ও ওই ট্রাকচালক মিনুকে উত্ত্যক্ত করে। পরীক্ষা দিয়ে স্কুল থেকে বাড়ি ফেরার সময় বিকেলেও ট্রাক নিয়ে চালক কামার এলাকায় অবস্থান করছিল। এক পর্যায়ে বখাটে ট্রাক চালক স্টিয়ারিংয়ে বসে চলন্ত ট্রাক থেকে স্কুলছাত্রী মিনুর মাথার চুল ধরে টান দেয়। এ সময় মিনু রাস্তার উপর পড়ে গেলে তার মাথার উপর দিয়ে ট্রাকের পেছনের চাকা উঠে যায়। পরে মাগুরা সদর হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার তারিকুল ইসলাম জানান, পুলিশ ট্রাকটি আটক করেছে। ট্রাকের মালিক ও ঠিকাদারের পরিচয় নিশ্চিত হওয়া গেছে। তাদের কাছ থেকে অভিযুক্ত ট্রাক চালকের পরিচয় উদ্ঘাটন ও তাকে আটকের চেষ্টা চলছে।

আরও পড়ুন