মাগুরায় বখাটেরা কোপালো দাখিল পরীক্ষার্থীকে

আপডেট: 02:08:21 07/02/2018



মাগুরা প্রতিনিধি : মাগুরায় সহপাঠীকে উত্ত্যক্ত করার প্রতিবাদ করায় আশিকুর রহমান নামে এক দাখিল পরীক্ষার্র্থীসহ দুইজনকে কুপিয়ে জখম করেছে বখাটেরা।
আশংকাজনক অবস্থায় তাদের প্রথমে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে আশিকুর নামে একজনের অবস্থার অবনতি হলে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
পুলিশ এ ঘটনায় সিন্দবাদ নামে অভিযুক্ত এক যুবককে আটক করেছে।
সদরের জগদল রুপাটি আলিম মাদরাসা সুপার আলমগীর হোসেন জানান, বুধবার সকালে একটি ইজিবাইকে করে তার মাদরাসার চার ছাত্র ও চার ছাত্রীসহ আট শিক্ষার্থী মাগুরায় সিদ্দিকীয়া মাদরাসায় দাখিল পরীক্ষা দিতে যাচ্ছিল। পথে শিমুলিয়া এলাকায় কয়েকজন বখাটে অপর একটি ইজিবাইকে তাদের পিছু নেয়। বখাটেরা ইজিবাইকে থাকা মেয়ে শিক্ষার্থীদের নানা অশ্লীল কথা বলে উত্ত্যক্ত করতে থাকে। দাখিল পরীক্ষার্থী আশিকুর ও তার সহপাঠীরা এ ঘটনার প্রতিবাদ করে। এতে ক্ষিপ্ত হয়ে বখাটেরা মাগুরা শহরে পৌঁছালে তাদের দেখে নেওয়ার হুমকি দেয়। শিক্ষার্থীদের বহনকারী ইজিবাইকটি মাগুরা শহরের ভায়না পৌঁছালে বখাটে যুবকরা দাখিল পরীক্ষার্থী আশিকুরকে পেছন থেকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্মক জখম করে। এ সময় তাদের বহনকারী ইজিবাইকের চালক মিরাজুল ইসলাম ঠেকাতে গেলে বখাটেরা তাকেও কুপিয়ে জখম করে।
আহত দুইজনকে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়। আশিকুরের শারীরিক অবস্থার অবনতি হলে পরে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসাপাতালে পাঠানো হয়।
মাগুরা সদর হাসপাতালের পরিচালক ডা. সুশান্তকুমার বিশ্বাস জানান, আশিকুরের আঘাত গুরুতর হওয়ায় চিকিৎসকরা তাকে ফরিদপুর মেডিকেল কলেজে পাঠানোর পরামর্শ দিয়েছেন। 
সদর থানার ওসি ইলিয়াস হোসেন জানান, পুলিশ অভিযুক্তদের মধ্যে শহরের ভায়না এলাকার সিন্দবাদ নামে এক যুবককে আটক করেছে। অন্যদের গ্রেফতারের চেষ্টা চলছে।

আরও পড়ুন