মাগুরায় মাদকসহ গ্রেফতার দুই যুবকের জেল

আপডেট: 07:44:50 11/07/2018



img

মাগুরা প্রতিনিধি : মাগুরায় দুই মাদক ব্যবসায়ীকে ছয় মাসের জেল দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।
বুধবার দুপুরে শহরের পারনান্দুয়ালী বাসস্ট্যান্ড এলাকায় জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে তাদেরকে হাতেনাতে গ্রেফতার করা হয়।
গ্রেফতার দুইজন হলেন, শহরের বরুনাতৈল গ্রামের আহম্মদ আলীর ছেলে হুসাইন আহম্মেদ (২২) ও পারনান্দুয়ালী শান্তিপাড়া এলাকার হাবিব মোল্যার ছেলে রাজু মোল্যা (২৩)।
উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু সুফিয়ান ঘটনাস্থলে গিয়ে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে এলাকাবাসীর সাক্ষ্য-প্রমাণের ভিত্তিতে তাদের প্রত্যেককে ছয় মাস করে বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন।
জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিসের সহকারী পরিচালক নাহিদ ফেরদৌস জানান, মাদকসেবী ও বিক্রেতা রাজু ও হুসাইন একটি অটোরিকশায় করে শহরের বিভিন্নস্থানে ঘুরে ঘুরে গাঁজা, হেরোইন, ফেনসিডিলসহ বিভিন্ন মাদক বিক্রি করতেন। গোপন সংবাদের ভিত্তিতে তাদের উপর নজরদারি করা হয়। এক পর্যায়ে বুধবার দুপুরে পারনান্দুয়ালী বাসস্ট্যান্ড এলাকায় তাদের চ্যালেঞ্জ করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি টিম। এ সময় তাদের কাছ থেকে ২০ গ্রাম করে গাঁজা ও ইয়াবা সেবনের সরঞ্জাম উদ্ধার করা হয়।
পরে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ঘটনাস্থলে গিয়ে এলাকাবাসীর সাক্ষ্য-প্রমাণের ভিত্তিতে ওই দুই মাদক ব্যবসায়ীকে ছয় মাস করে বিনাশ্রম কারাদণ্ডের আদেশ দেন। তাদেরকে জেলহাজতে পাঠানো হয়েছে।

আরও পড়ুন