মাগুরায় মেডিকেল কলেজ হচ্ছে, আনন্দ-উচ্ছ্বাস

আপডেট: 02:32:12 27/08/2018



img

মাগুরা প্রতিনিধি : মাগুরায় মেডিকেল কলেজ স্থাপন ও ২০১৮-১৯ শিক্ষাবর্ষে কার্যক্রম শুরুর খবরে আনন্দের বন্যা বইছে গোটা জেলায়। আনন্দ-উচ্ছ্বাস প্রকাশের পাশাপাশি চলছে মিষ্টি বিতরণ।
মাগুরায় মেডিকেল কলেজ স্থাপনের খবর রোববার বিকেলে গণমাধ্যমে আসে। এরপরই বিভিন্ন শ্রেণি-পেশার মানুষকে আনন্দ-উৎসবে মেতে উঠতে দেখা যায়।
খুশির খবরে মাগুরা জেলা পরিষদ প্রশাসক পংকজকুমার কুণ্ডু তার অফিসে উপস্থিত সবাইকে মিষ্টিমুখ করান। একই সময় মুক্তিযোদ্ধা আছাদুজ্জামান স্টেডিয়ামে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আলী হোসেন মুক্তা উপস্থিত নেতা-কর্মী ও সাধারণ মানুষের মাঝে মিষ্টি বিতরণ করেন। মিষ্টি বিতরণ করেন যুবলীগের আহ্বায়ক ফজলুর রহমানও। তারা সবাই প্রধানমন্ত্রী ও স্বাস্থ্যমন্ত্রীর প্রতি কৃতজ্ঞা প্রকাশ করেন। একই সঙ্গে মাগুরায় এ মেডিকেল কলেজ স্থাপনের পেছনে মূল ভূমিকা পালনকারী অ্যাডভোকেট সাইফুজ্জামান শিখরকে ধন্যবাদ দেন।
মাগুরা সদর হাসপাতালের পরিচালক ডা. সুশান্তকুমার বিশ্বাস তার ফেসবুক স্ট্যাটাসে মন্তব্য করেন- ‘অবশেষে মাগুরায় স্বপ্নের মেডিকেল কলেজ হতে চলেছে। ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই মাননীয় প্রধানমন্ত্রী ও গণতন্ত্রের মানসকন্যা জননেত্রী শেখ হাসিনাকে ও অ্যাডভোকেট সাইফুজ্জামান শিখরকে।’

আরও পড়ুন