মাগুরায় শুরু হয়েছে ইজতেমা

আপডেট: 03:14:00 05/01/2017



img
img

মাগুরা প্রতিনিধি : ব্যাপক নিরাপত্তা ব্যবস্থার মধ্যে দিয়ে বৃহস্পতিবার মাগুরায় শুরু হয়েছে তাবলীগ জামায়াতের তিন দিনের আঞ্চলিক ইজতেমা।
তাবলীগ আমির রুহুল আমিন জানান, সকালে স্থানীয় সরকারি বালক বিদ্যালয় ও আদর্শ কলেজ মাঠে হাজার-হাজার মুসল্লির উপস্থিতিতে মারকাজ মসজিদের ইমাম আম বয়ানের মধ্য দিয়ে ইজতেমার কার্যক্রম শুরু করেন।
রুহুল আমিন আরো জানান, ইস্তেমার জন্য মুসল্লিদের থাকা-খাওয়া, ওজু-গোসল, পয়ঃনিষ্কাশনের জন্য সব ব্যবস্থা রাখা হয়েছে। এ ছাড়া চিকিৎসার জন্য মেডিকেল টিম, রেডক্রিসেন্ট কর্মীরা কাজ করছেন। দুর্ঘটনা ও জরুরি প্রয়োজনে প্রস্তুত রাখা হয়েছে ফায়ার সার্ভিস কর্মীদের।
মুসল্লী ওহিদুর রহমান জানান, তারা ইজতেমায় এসেছেন মহান আল্লাহর দরবারে হাত তুলে নিজের পাপের জন্য ক্ষমা প্রার্থনা করতে। একই সঙ্গে তারা দেশের মঙ্গল কামনা করবেন।
মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার তারিকুল ইসলাম জানান, ইজতেমা শান্তিপূর্ণভাবে সম্পন্ন করতে ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। মাগুরার পাশাপাশি নিরাপত্তার জন্য আশপাশের চার জেলা থেকে অতিরিক্ত পুলিশ আনা হয়েছে। কন্ট্রোল রুম থেকে সিসি ক্যামেরার মাধ্যমে গোটা ইজতেমাস্থল পর্যবেক্ষণ করা হচ্ছে। পাশাপাশি সাদা পোশাকে দায়িত্ব পালন করছেন গোয়েন্দা পুলিশের সদস্যরা।

আরও পড়ুন