মাগুরায় স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ

আপডেট: 06:43:05 07/03/2018



img

মাগুরা প্রতিনিধি : মাগুরায় স্বামীর বিরুদ্ধে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় মামলা হয়েছে। অভিযুক্ত স্বামী হাসেম মোল্ল্যাকে পুলিশ আটক করেছে।
নিহতের ভাই সদর উপজেলার মাঝ গ্রামের ইকবাল হোসেন অভিযোগ করেন, তার বোন খাদিজার সঙ্গে ২০ বছর আগে একই উপজেলার লস্করপুর গ্রামের হাশেম মোল্লার বিয়ে হয়। কিন্তু তার বোনের সন্তান না হওয়ায় সম্প্রতি হাসেম মোল্লা আবার বিয়ে করেন। বিয়ে পর থেকে হাসেম মোল্লা ও তার দ্বিতীয় স্ত্রী প্রথম স্ত্রী (তার বোনের) ওপর নির্যাতন শুরু করেন। সর্বশেষ গত ৩-৪ দিন আগে তারা দুইজনে মিলে ক্রিকেট ব্যাট দিয়ে খাদিজাকে পিটিয়ে মারাত্মক আহত  করে বাপের বাড়ি পাঠিয়ে দেয়। এ সময় তারা স্থানীয়ভাবে তাকে ডাক্তার দেখান। কিন্তু মঙ্গলবার  অবস্থার অবনতি ঘটলে মাগুরা সদর হাসপাতালে অনার পথে তার মৃত্যু হয়।
সদর থানার ইনসপেক্টর (তদন্ত) মাহবুব আল হাসান জানান, বুধবার  মরদেহ ময়নাতদন্তের জন্য মাগুরা সদর হাসপাতাল মর্গে আনা হয়। এ ঘটনায় নিহতের ভাই  ফারুক হোসেন হাসেম মোল্লা ও তার দ্বিতীয় স্ত্রী লাভলী খাতুনের বিরুদ্ধে সদর থানায় মামলা করেছেন। পুলিশ মামলার প্রধান অভিযুক্ত হাসেম মোল্লাকে আটক করেছে।

আরও পড়ুন