মামার বিয়েতে এসে লাশ হলো শিশুটি

আপডেট: 06:39:24 13/04/2019



img

মণিরামপুর (যশোর) প্রতিনিধি : মণিরামপুরের শেখপাড়া রোহিতায় নানা ইসমাইল হোসেনের বাড়ি বেড়াতে এসে লাশ হয়ে ফিরল শিশু আজমীর খান।
শনিবার (১৩ এপ্রিল) দুপুরে স্বজনরা স্থানীয় আইয়ুব আলীর পুকুর থেকে তার মরদেহ উদ্ধার করেন। বৃহস্পতিবার বিকেলে মামা আব্দুল করিম শেখের বিয়ে উপলক্ষে মা ময়না বেগমের সঙ্গে নানাবাড়ি এসেছিল শিশুটি।
আজমীর যশোর শহরের চাঁচড়া দারোগাবাড়ি এলাকার আলমগীর শেখের ছেলে। সে চাঁচড়া-ভাঁতুড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্র।
উদ্ধারকারী মেহেদী হাসান জানান, শনিবার দুপুরে দুই শিশুর সঙ্গে আজমীর পুকুরে গোসল করতে নামে। গোসল শেষে অন্যরা বাড়ি ফিরলেও ফেরেনি সে। খোঁজাখুঁজির এক পর্যায়ে পুকুরে নেমে আজমীরকে উদ্ধার করা হয়। পরে তাকে মণিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক আজমীরকে মৃত ঘোষণা করেন।
জরুরি বিভাগের চিকিৎসক রাজিব পাল বলেন, হাসপাতালে আনার আগেই শিশুটির মৃত্যু হয়েছে। পরে থানায় খবর দিলে পুলিশ এসে মরদেহ হেফাজতে নেয়।
মণিরামপুর থানার ডিউটি অফিসার এএসআই জেসমিন জানান, স্বজনরা ময়নাতদন্ত ছাড়া মরদেহ গ্রহণের জন্য জেলা প্রশাসক বরাবর আবেদন করেছেন। অনুমতি পেলে মরদেহ হস্তান্তর করা হবে।

আরও পড়ুন