মামুন হত্যাকারীদের গ্রেফতার দাবিতে কর্মসূচি

আপডেট: 08:54:08 26/11/2016



img

লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি : লোহাগড়া উপজেলার দেবী গ্রামের চাঞ্চল্যকর মামুন হত্যা মামলার আসামিদের অবিলম্বে আটক ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে এলাকাবাসী বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন কর্মসূচি পালন করেছেন।
শনিবার বিকেলে ছত্রহাজারী এলএসজেএন ইউনিয়ন ইনস্টিটিউশনের উন্মুক্ত মঞ্চে শিক্ষক জাহিদুর রহমান মুন্সীর সভাপতিত্বে এবং নোয়াগ্রাম ইউপির সাবেক চেয়ারম্যান সৈয়দ ফয়জুল হক রোমের সঞ্চালনায় প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।
এতে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য শেখ হাফিজুর রহমান, কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা অ্যাডভোকেট ফজলুর রহমান জিন্নাহ, নড়াইল জেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি অ্যাডভোকেট আলমগীর সিদ্দিকী, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক বাবুল সাহা, জেলা কৃষকলীগের সভাপতি মাহবুবুর রহমান, জেলা আওয়ামী লীগের মহিলাবিষয়ক সম্পাদিকা সালমা রহমান কবিতা, সাংবাদিক সাথী তালুকদার, বিশিষ্ট ব্যবসায়ী খায়রুজ্জামান প্রিন্স, যুবলীগ নেতা গাইছুল আযম মাসুম প্রমুখ।
প্রতিবাদ সমাবেশে বক্তারা মামুন হত্যাকা-ে জড়িতদের ৭২ ঘণ্টার মধ্যে গ্রেফতারের জন্য পুলিশ প্রশাসনকে আলটিমেটাম দেন। না হলে বৃহত্তর কর্মসূচি ঘোষণা করা হবে বলে তারা হুঁশিয়ারি দেন।
প্রতিবাদ সমাবেশের আগে এলাকাবাসী মামুন হত্যা মামলার আসামিদের দ্রুত আটক ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন কর্মসূচি পালন করেন।
গত ১৪ নভেম্বর উপজেলার নোয়াগ্রাম ইউনিয়নের দেবী গ্রামে মামুন মোল্যা নিখোঁজ হওয়ার তিনদিন পর তার ক্ষতবিক্ষত লাশ উদ্ধার হয়।

আরও পড়ুন