মারজানের ভগ্নিপতি সাগর যশোরে রিমান্ডে

আপডেট: 06:43:59 17/05/2018



img
img

স্টাফ রিপোর্টার : হলি আর্টিজান জঙ্গি হামলার অন্যতম মাস্টারমাইন্ড মারজানের ভগ্নিপতি সাগরকে যশোরের একটি মামলায় একদিনের রিমান্ডে নিয়েছে কোতয়ালী পুলিশ।
আজ দুপুরে যশোরের অতিরিক্ত চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আকরাম হোসেন পুলিশের আবেদনের প্রেক্ষিতে এই রিমান্ড মঞ্জুর করেন।
মামলার তদন্ত কর্মকর্তা যশোর কোতয়ালী থানার ইনসপেক্টর (তদন্ত) আবুল বাশার জানান, ২০১৭ সালের ৯ অক্টোবর সাগরের যশোর শহরের ঘোপ নওয়াপাড়া রোডের ভাড়া বাসায় অভিযান চালায় পুলিশের কাউন্টার টেররিজম বিভাগ। অভিযানে তারা সাগরের স্ত্রী খাদিজা ও সন্তানদের আটক করে এবং শক্তিশালী বোমা উদ্ধার করে। পরে এ ঘটনায় পলাতক সাগর, তার স্ত্রী খাদিজাসহ অজ্ঞাত ব্যক্তিদের নামে মামলা হয়। গত ২২ মার্চ ঢাকা থেকে সাগরকে আটক করে পুলিশের কাউন্টার টেররিজম ইউনিট। এরপর তাকে যশোরের ঘোপ নওয়াপাড়া রোডে 'জঙ্গি আস্তানা' সংক্রান্ত মামলায় আসামি হিসেবে শ্যোন অ্যারেস্ট দেখানো হয়। আজ তাকে যশোরের আদালতে হাজির করে দশ দিনের রিমান্ড চাওয়া হয়। শুনানি শেষে বিচারক একদিনের রিমান্ড মঞ্জুর করেন।
মারজানকে রাজধানীর গুলশানে অবস্থিত হলি আর্টিজান রেস্টুরেন্টে জঙ্গি হামলার অন্যতম মাস্টার মাইন্ড হিসেবে বিবেচনা করে আইনশৃঙ্খলা বাহিনী। গত বছর জানুয়ারিতে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে নিহত হন তিনি। আজ যশোরে রিমান্ডে নেওয়া সাগর জঙ্গি মারজানের ভগ্নিপতি।

আরও পড়ুন