মার্কিন হবু ফার্স্ট লেডির ফ্যাশন

আপডেট: 02:39:02 27/11/2016



img

জান্নাতুল এ্যানি : মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে ডোনাল্ড ট্রাম্প জয়ী হওয়ায় হোয়াইট হাউসের বাসিন্দা হতে যাচ্ছেন একসময়ের জনপ্রিয় মডেল মেলানিয়া ট্রাম্প। যুক্তরাষ্ট্রের মতো শক্তিধর দেশের ফার্স্ট লেডি হতে যাওয়া মেলানিয়া পুরো নির্বাচনী প্রচারণায় ট্রাম্পের যাত্রাকে আরো আকর্ষণীয় করে তুলেছিলেন তার ফ্যাশনেবল পোশাক আর সজ্জা দিয়ে। নির্বাচনী প্রচারণা চলাকালে তাই তার উপস্থিতির ওপর সবার নজর থাকত সব সময়। কখনো একরঙা লং গাউন, কখনো স্লিভলেস জাম্পস্যুট আবার কখনো ছোট বো টাইওয়ালা টপস পরে হাজির হয়েছেন তিনি নির্বাচনী প্রচারণায়।
পিপল ডট কম ওয়েবসাইটে প্রকাশিত একটি প্রতিবেদনে ফুটে উঠেছে সুপারহট মেলানিয়ার ফ্যাশন সম্পর্কিত সচেতনতা। চলুন দেখে নিই কেমন ছিল মেলানিয়ার ফ্যাশনেবল উপস্থিতি স্বামীর নির্বাচনী কর্মকাণ্ডে।
১. মার্কিন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচনে ট্রাম্প সংখ্যাগরিষ্ঠ ভোট পাওয়ার পর মিডটাউন ম্যানহাটানের হিলটন হোটেলের সমাবেশে ট্রাম্পের প্রথম বক্তৃতা দেওয়ার সময় মেলানিয়া ট্রাম্প আমেরিকার পোলো ব্র্যান্ডের মেইন ডিজাইনার রালফ লরেনের ডিজাইন করা সাদা রঙের জাম্পস্যুট পরেছিলেন। মঞ্চে সবার মাঝে সাদা পোশাক পরিহিত মেলানিয়া এক নিমিষেই সবার নজর কেড়ে নেন।
২. নির্বাচনের দিন মেলানিয়া ট্রাম্প নিজের ভোট দেওয়ার সময় হাঁটু পর্যন্ত লম্বা সাদা রঙের খুবই সাধারণ একটি টপস পরেছিলেন। আর এর ওপরে বাদামি রঙের একটি কোট পরেছেন যার ওপরে সোনালি রঙের বড় বড় বোতাম রয়েছে। মডেল হওয়ার সুবাদে রঙের মিলটা বেশ ভালোই বোঝেন এই হবু ফার্স্ট লেডি।
৩. রিপাবলিক ন্যাশনাল কনভেনশনে নির্বাচনী প্রচারণার সময় একক বক্তব্য দেওয়ার দিন মেলানিয়া ট্রাম্প সাদা রঙের হাই ওয়েস্টেড পেনসিল স্কার্টের সঙ্গে হালকা গোলাপি রঙের লং ঘটি হাতার টপস পরেছিলেন। বক্তব্যের পুরোটা সময় নিজের সাবলীল কথা ও স্টাইলিশ পোশাক দিয়ে খুব সহজেই সবার মন জয় করে নিয়েছিলেন।
৪. অক্টোবরে এনওয়াইসিতে বার্ষিক আলফ্রেড ই স্মিথ মেমোরিয়াল ডিনার অনুষ্ঠানে মেলানিয়া ট্রাম্প কালো রঙের নেটের একটি ফিটিং গাউন পরেছিলেন, যার পেছনের দিকটা সামান্য খোলা ছিল।
৫. ফাইনাল প্রেসিডেন্টশিয়াল ডিবেটের দিন মেলানিয়া ট্রাম্প আমেরিকার পোলো ব্র্যান্ডের মেইন ডিজাইনার রালফ লরেনের ডিজাইন করা কালো রঙের একটা স্লিভলেস জাম্পস্যুট পরেছিলেন, যার কোমরে একটা চওড়া বেল্ট ছিল। আর ভালো করে খেয়াল করলে দেখবেন, এই পোশাকের গলায় ছোট একটা বো টাই রয়েছে।
৬. এই সেই পোশাক যা ইন্টারনেটে ভাইরাল হয়ে গিয়েছিল। এক হাজার ১০০ ডলারের ছোট বো টাইওয়ালা ক্রেপ কাপড়ের তৈরি গুচ্চির টপস ও প্যান্ট পরে মেলানিয়া ট্রাম্প সেন্ট লুইসের দ্বিতীয় প্রেসিডেন্টশিয়াল ডিবেটে অংশ নিয়েছিলেন। রানি গোলাপি রঙের পোশাকে ৪৬ বছর বয়সীকে মেলানিয়া বেশ তরুণীই মনে হচ্ছিল।
সূত্র : এনটিভি