মিষ্টির মধ্যে জ্যান্ত ইঁদুর মরা কেন্নো

আপডেট: 10:57:46 04/07/2018



img
img
img

স্টাফ রিপোর্টার : যশোরে আনন্দ হোটেল অ্যান্ড রেস্টুরেন্ট নামে একটি প্রতিষ্ঠানের কারখানায় মিষ্টির মধ্যে জ্যান্ত ইঁদুর ও মরা কেন্নো পাওয়া গেছে। এই গুরুতর অপরাধে ৫০ হাজার টাকা জরিমানা করে তা আদায় করেছেন ভ্রাম্যমাণ আদালত।
শহরের মণিহার সিনেমা হলের পাশে আনন্দ হোটেলটির অবস্থান। তাদের মিষ্টির কারখানা শহরের বকচরে করিম ফুয়েল পাম্পের পাশে। ভ্রাম্যামাণ আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট প্রীতম সাহা আজ মঙ্গলবার বেলা আড়াইটার দিকে সেখানে অভিযানে যান।
ভ্রাম্যমাণ আদালতের পেশকার শেখ জালাল উদ্দিন সুবর্ণভূমিকে বলেন, ‘অভিযানকালে দেখা যায়, শহরের বকচরে করিম ফুয়েল পাম্পের পাশে আনন্দ হোটেলের মিষ্টির কারখানা মিষ্টির মধ্যে জ্যান্ত ইঁদুর হাঁটাহাঁটি করছে; পড়ে আছে মরা কেন্নো। এসময় নির্বাহী ম্যাজিস্ট্রেট  প্রীতম সাহা  প্রতিষ্ঠানটির মালিক তরুণকুমার ঘোষকে ২০০৯ সালের জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ আইনের ৫২ ধারায় ৫০ হাজার টাকা জরিমানা করে তা আদায় করেন।’
তিনি জানান, পাশেই সাতক্ষীরা ঘোষ ডেয়ারি নামে আরেকটি মিষ্টির দোকানে মূল্য তালিকা না থাকায় নির্বাহী ম্যাজিস্ট্রেট আয়সা সিদ্দিকা একই আইনের ৩৭ ধারায় এক হাজার টাকা জরিমানা করে তা আদায় করেন।
অভিযানকালে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর যশোরের সহকারী পরিচালক মো. সোহেল শেখ ও পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন