মোটরসাইকেল চোরচক্রের ৬ সদস্য গ্রেফতার

আপডেট: 01:30:16 08/08/2018



img

মণিরামপুর (যশোর) প্রতিনিধি : মণিরামপুরে মোটরসাইকেল চোরচক্রের ছয় সদস্যকে আটক করেছে থানা পুলিশ। সোমবার দিনভর উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে এদের আটক করা হয়।
আটক ব্যক্তিরা হলেন, চক্রের কথিত হোতা উপজেলার উত্তরপাড়া গ্রামের আবু বক্করের ছেলে ওসমান গনি (৪৫), একই গ্রামের মৃত জালাল সরদারের ছেলে নজরুল ইসলাম (৩৫), প্রতাপকাটি গ্রামের প্রফুল্ল আচার্য্যরে ছেলে বিশ্বনাথ আচার্য্য (৫০), ঘোনা গ্রামের মৃত নেছার বিশ্বাসের ছেলে আমিনুর রহমান (৪০), ভোজগাতি গ্রামের মৃত ইন্তাজ আলী গাজীর ছেলে কামরুজ্জামান (৪৪) এবং একই গ্রামের হাফিজুর রহমানের ছেলে সোহাগ হোসেন (২৮)। পুলিশ তাদের কাছ থেকে দুটি চোরাই মোটরসাইকেল উদ্ধার করেছে। এই ঘটনায় থানায় মামলা (নম্বর-১১) হয়েছে।
মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই নবুয়াত হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার জমজমি গ্রামের মুক্তেশ্বরী ব্রিজের কাছ থেকে প্রথমে ওসমান গনিকে একটি মোটরসাইকেলসহ আটক করা হয়। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী আরেকটি মোটরসাইকেল উদ্ধারসহ চক্রের পাঁচ সদস্যকে আটক করা হয়েছে। চক্রটি দীর্ঘদিন ধরে মোটরসাইকেল চুরির পরই আসল নম্বর প্লেট উঠিয়ে নকল প্লেট বসিয়ে ইনজিন, চেচিস নম্বর টেম্পারিং করে নির্দিষ্ট গ্যারেজে নিয়ে এলাকার বাইরে বিক্রি করে আসছিল।
মণিরামপুর থানার সেকেন্ড অফিসার এসআই তোবারক আলী বলেন, আটক ছয়জনকে মঙ্গলবার দুপুরে আদালতে সোপর্দ করা হয়েছে।

আরও পড়ুন