যবিপ্রবি ছাত্র সালিমকে বাঁচাতে বাবার আবেদন

আপডেট: 01:46:02 13/07/2017



img

চৌগাছা (যশোর) প্রতিনিধি : যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) ছাত্র সালিম আল-দীনকে বাঁচাতে সমাজের বিত্তবানদের কাছে সাহায্যের আবেদন জানিয়েছেন তার দিনমজুর বাবা।
সালিম বিশ্ববিদ্যালয়ের ফিশারিজ অ্যান্ড মেরিন বায়োসায়েন্স বিভাগের মাস্টার্সের ছাত্র। মেধাবী এই শিক্ষার্থী বেশ কিছুদিন ধরে হৃদরোগে ভুগছেন। যবিপ্রবির বক্ষব্যাধি বিশেষজ্ঞ দীপককুমার মণ্ডল ও ঢাকার ইব্রাহিম কার্ডিয়াক হাসপাতালের (বারডেম) হৃদরোগ বিশেষজ্ঞ রোকনুজ্জামান তাকে উন্নত চিকিৎসার জন্য তাড়াতাড়ি দেশের বাইরে যাওয়ার পরামর্শ দিয়েছেন। দেশের বাইরে চিকিৎসা করাতে খরচ হবে আনুমানিক ৬-৭ লাখ টাকা; যা তার দিনমজুর বাবার পক্ষে যোগাড় করা সম্ভব না। তাই অসহায় এই বাবা তার মেধাবী ছেলের জীবন বাঁচাতে দেশের বাইরে নিয়ে উন্নত চিকিৎসার জন্য বিত্তবানদের কাছে আর্থিক সহযোগিতা চেয়েছেন।
সালিমের চিকিৎসার জন্য বাংলাদেশ ইসলামী ব্যাংক চৌগাছা শাখায় সঞ্চয়ী হিসাব নম্বর- ২০৫০২৭৫০২০০৯৬৯০ এবং বিকাশ ০১৭২১৫০৮৩১১ নম্বরে আর্থিক সহযোগিতা পাঠানো যাবে।
সালিম আল-দীন যশোর জেলার চৌগাছা উপজেলার লস্করপুর গ্রামের বাবুল হোসেনের ছেলে। তিনি তিন ভাইবোনের মধ্যে দ্বিতীয়। তার লেখা ‘জোছনামাখা রজনী’ নামে একটি বই প্রকাশিত হয়েছে।

আরও পড়ুন