যশোরে ছাত্রলীগ অফিসে ঢুকে দুইজনকে ছুরি

আপডেট: 03:03:03 10/09/2018



img
img

স্টাফ রিপোর্টার : যশোরে পৃথক ঘটনায় ছাত্রলীগ নেতাসহ তিনজনকে ছুরি মেরেছে দুর্বৃত্তরা। এর মধ্যে দুইজনের অবস্থা খুবই আশঙ্কাজনক।
আহতরা হলেন, সদর উপজেলা ছাত্রলীগের কার্যকরি সদস্য দিদারুল ইসলাম (২৪), ছাত্রলীগ কর্মী ইমরান হোসেন (২৩) ও খোলাডাঙ্গা গ্রামের ইসমাইল হোসেনের ছেলে জাহিদ হোসেন।
ঘটনাটি ঘটেছে রোববার রাত পৌনে আটটার দিকে শহরের শেখহাটি জামরুলতলা ছাত্রলীগ অফিসের মধ্যে ও শহরতলীর খোলাডাঙ্গায়।
সদর উপজেলা ছাত্রলীগের যুগ্ম-আহ্বায়ক সাব্বির রহমান লিয়ন সুবর্ণভূমিকে বলেন, ‘রাত পৌনে আটটার দিকে কমিটির কার্যকরি সদস্য দিদারুল ও আমাদের কর্মী ইমরান হোসেন শেখহাটি জামরুলতলা ছাত্রলীগ অফিসে বসেছিল। এসময় একই এলাকার রাসেল, নাজমুল, চাঁদ মিয়া ও বাদল হোসেন তাদের এলোপাতাড়ি ছুরি মেরে পালিয়ে যায়। পরে আমরা খবর পেয়ে তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসি।’
অন্যদিকে, আহত জাহিদ হোসেন সুবর্ণভূমিকে বলেন, ‘আমি আমার খোলাডাঙ্গার বাড়ির সামনে বসে ছিলাম। পূর্বশত্রুতার জের ধরে একই এলাকার আলম হোসেনের ছেলে হাবিব হোসেন আমাকে এলোপাতাড়ি ছুরি মেরে পালিয়ে যায়। পরে স্থানীয়রা আমাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে।’
জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার এম আব্দুর রশিদ সুবর্ণভূমিকে বলেন, দিদারুল ও জাহিদের বুক, পিঠ, হাত এবং পায়ে এলোপাতাড়ি ছুরিকাঘাত করা হয়েছে। তাদের অবস্থা খুবই আশঙ্কাজনক।
কোতয়ালী থানার ইনসপেক্টর (তদন্ত) আবুল বাশার সুবর্ণভূমিকে বলেন, প্রকৃত ঘটনা উদ্ঘাটনের জন্য ঘটনাস্থল ও হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে।

আরও পড়ুন