যশোরে জয় বাংলা প্রথম বিভাগ ফুটবল লিগ শুরু

আপডেট: 08:29:04 03/02/2018



img

স্টাফ রিপোর্টার : যশোরে শুরু হয়েছে জয় বাংলা প্রথম বিভাগ ফুটবল লিগ। উদ্বোধনী খেলায় ২-০ গোলে জয় পেয়েছে শহীদ মুক্তিযোদ্ধা মঈন স্মৃতি সংসদ।
আজ শনিবার বিকেলে পুলিশ লাইন মাঠে লিগ উদ্বোধন করেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সহ-সভাপতি ও যশোর-৩ সদর আসনের এমপি কাজী নাবিল আহমেদ।
উদ্বোধন অনুষ্ঠান শেষে মাঠে নামে শহীদ মঈন স্মৃতি সংসদ ও নওয়াপাড়া খেলোয়াড় কল্যাণ সমিতি। শুরু থেকেই মাঠে আধিপত্য বিস্তার করে রাখে মঈন স্মৃতি সংসদ। এ দলের আশরাফুল প্রথমার্ধের ৩৮ মিনিটে গোল করে দলকে এগিয়ে নেন। এরপর দ্বিতীয়ার্ধের ৩৮ মিনিটে প্যানাল্টির সুযোগ পেয়ে ফের গোল করেন আশরাফুল। এরপর আর কোনো গোল হয়নি।
আয়োজকরা জানিয়েছেন, এ আসরে সিঙ্গেল লিগ পদ্ধতিতে নয় রাউন্ডে ৪৫টি ম্যাচ হবে। এর মধ্যে দিয়ে পয়েন্ট তালিকায় শীর্ষে থাকা দল চ্যাম্পিান হবে। লিগের খেলা যশোর পুলিশ লাইন মাঠ ছাড়াও জেলার অভয়নগর, বেনাপোল ও বাঘারপাড়ায় অনুষ্ঠিত হবে।
আজ লিগ উদ্বোধন অনুষ্ঠানে বিসিবির পরিচালক কাজী এনাম আহমেদ, জেলা প্রশাসক আশরাফ উদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার সালাউদ্দিন আহমেদ, জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি আসাদুজ্জামান মিঠু প্রমুখ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন