যশোরে জয় বাংলা প্রথম বিভাগ ফুটবল লিগ শুরু

আপডেট: 08:29:04 03/02/2018



img

স্টাফ রিপোর্টার : যশোরে শুরু হয়েছে জয় বাংলা প্রথম বিভাগ ফুটবল লিগ। উদ্বোধনী খেলায় ২-০ গোলে জয় পেয়েছে শহীদ মুক্তিযোদ্ধা মঈন স্মৃতি সংসদ।
আজ শনিবার বিকেলে পুলিশ লাইন মাঠে লিগ উদ্বোধন করেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সহ-সভাপতি ও যশোর-৩ সদর আসনের এমপি কাজী নাবিল আহমেদ।
উদ্বোধন অনুষ্ঠান শেষে মাঠে নামে শহীদ মঈন স্মৃতি সংসদ ও নওয়াপাড়া খেলোয়াড় কল্যাণ সমিতি। শুরু থেকেই মাঠে আধিপত্য বিস্তার করে রাখে মঈন স্মৃতি সংসদ। এ দলের আশরাফুল প্রথমার্ধের ৩৮ মিনিটে গোল করে দলকে এগিয়ে নেন। এরপর দ্বিতীয়ার্ধের ৩৮ মিনিটে প্যানাল্টির সুযোগ পেয়ে ফের গোল করেন আশরাফুল। এরপর আর কোনো গোল হয়নি।
আয়োজকরা জানিয়েছেন, এ আসরে সিঙ্গেল লিগ পদ্ধতিতে নয় রাউন্ডে ৪৫টি ম্যাচ হবে। এর মধ্যে দিয়ে পয়েন্ট তালিকায় শীর্ষে থাকা দল চ্যাম্পিান হবে। লিগের খেলা যশোর পুলিশ লাইন মাঠ ছাড়াও জেলার অভয়নগর, বেনাপোল ও বাঘারপাড়ায় অনুষ্ঠিত হবে।
আজ লিগ উদ্বোধন অনুষ্ঠানে বিসিবির পরিচালক কাজী এনাম আহমেদ, জেলা প্রশাসক আশরাফ উদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার সালাউদ্দিন আহমেদ, জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি আসাদুজ্জামান মিঠু প্রমুখ উপস্থিত ছিলেন।