যশোরে দুই ভাইয়ের বাড়িতে ডাকাতি

আপডেট: 01:36:18 11/09/2019



img

স্টাফ রিপোর্টার : যশোর শহরতলির ভায়না তারাগঞ্জ গ্রামে দুই ভাইয়ের বাড়িতে ডাকাতি হয়েছে। 
ডাকাতরা অস্ত্রের মুখে জিম্মি করে নগদ তিন লাখ টাকাসহ প্রায় ১৮ ভরি সোনার গহনা নিয়ে গেছে।
মুদি ব্যবসায়ী কালীদাস অধিকারী ও হরিদাস অধিকারী নামে দুই ভাইয়ের বাড়িতে সোমবার দিবাগত রাতে ডাকাতির এই ঘটনা ঘটে।
খবর পেয়ে আজ মঙ্গলবার দুপুরে অতিরিক্ত পুলিশ সালাউদ্দিন শিকদার, অতিরিক্ত পুলিশ সুপার গোলাম রব্বানী, কোতয়ালী থানার ওসি মোহাম্মদ মনিরুজ্জামান, ইনসপেক্টর সমীরকুমার সরকার ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
ক্ষতিগ্রস্ত কালীদাস অধিকারীর স্ত্রী দোলা অধিকারী সাংবাদিকদের বলেছেন, তার স্বামী কালিদাস ও দেবর তারাগঞ্জ বাজারের মুদি ব্যবসায়ী।  রাত তিনটার দিকে ৭-৮ জনের সংঘবদ্ধ ডাকাত দল তাদের গেটের তালা ভেঙে ঘরে প্রবেশ করে।  মুখে কালো কাপড় বাঁধা ডাকাতরা অস্ত্রের মুখে তাকে ও তার মেয়েকে জিম্মি করে।  এরপর আলমারি খুলে মালামাল তছনছ করে।  ডাকাতরা আলমারিতে থাকা নগদ এক লাখ দশ হাজার টাকা ও দশ ভরি সোনার গহনা লুট করে এবং পরে দেবরের ঘরে যায়।
হরিদাস অধিকারীর স্ত্রী কণিকা অধিকারী জানান, ডাকাতরা একই কায়দায় তাদের মা ও মেয়েকে জিম্মি করে আলমারির চাবি চায়।  না দিতে চাইলে তার মেয়েকে মারধর করলে চাবি দেওয়া হয়। ডাকাতরা সেখান থেকে নগদ এক লাখ ৮০ হাজার টাকা ও আট ভরি সোনার গহনা লুটে নেয়।  মেয়েটির সোনার চেইনটা ফেরত দিতে বললে তারা চড় থাপ্পড় মারে।
জানতে চাইলে কোতয়ালী থানার ইনসপেক্টর সমীরকুমার সরকার বলেন, 'খবর শুনে আজ আমরা দুপুরে ঘটনাস্থলে গিয়েছিলাম।  এ ঘটনায় থানায় মামলা হওয়ায় প্রস্তুতি চলছে ।'

আরও পড়ুন