যশোরে দুটি ওষুধের দোকানে জরিমানা

আপডেট: 04:04:38 31/01/2018



img

স্টাফ রিপোর্টার : যশোরে দুটি দোকানে বিক্রি-অযোগ্য ওষুধ সংরক্ষণের অপরাধে ১১ হাজার ও একটি বসতবাড়িতে অবৈধভাবে বিদ্যুৎ সংযোগ নেওয়ার দায়ে একজনকে চার হাজার টাকা জরিমানা করে তা আদায় করেছেন ভ্রাম্যমাণ আদালত।
নির্বাহী ম্যাজিস্ট্রেট কে এম আবু নওশাদ ও সৈয়দা ইয়াসমিন সুলতানা শহরের নেতাজী সুভাষচন্দ্র সড়কে বঙ্গবাজারের সামনে ‘মা মেডিকেল’, ‘খান মেডিকেল’ এবং ষষ্ঠিতলাপাড়ায় জনৈক শহিদুল ইসলামের বাড়িতে এই জরিমানা করেন।
ভ্রাম্যামাণ আদালতের পেশকার জালাল উদ্দিন সুবর্ণভূমিকে জানান, অভিযানকালে দেখা যায়, ওষুধের দোকান মা মেডিকেলে বিক্রয়-অযোগ্য ওষুধ সংরক্ষণ করে তা বাজারজাত করা হচ্ছে। এই অপরাধে প্রতিষ্ঠানটির মালিক পার্থকুমার সাহাকে ১৯৪০ সালের ড্রাগ অ্যাক্টের ১৮(ক) ধারায় দশ হাজার টাকা জরিমানা করে তা আদায় করা হয়। পাশেই খান মেডিকেলে একই অনিয়ম দেখতে পেয়ে প্রতিষ্ঠানটির মালিক দীলিপকুমারকে একই আইনের একই ধারায় এক হাজার টাকা জরিমানা করা হয়।
এদিকে, ষষ্ঠিতলাপাড়ায় শহিদুল ইসলাম নামে এক ব্যক্তি বাড়িতে অবৈধভাবে বিদ্যুৎ সংযোগ নিয়ে ব্যবহার করছিলেন। বাড়িটির বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে মালিক শহিদুল ইসলামকে চার হাজার টাকা জরিমানা করে তা আদায় করেন আদালত।

আরও পড়ুন