যশোরে বাউবি কম্পাউন্ডে কিশোরের লাশ

আপডেট: 08:15:46 11/05/2018



img
img

স্টাফ রিপোর্টার : যশোরে তুরান হোসেন (১৪) নামে এক কিশোর ইজিবাইক চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ।
আজ শুক্রবার বেলা দ্ইুটার দিকে শহরের ঘোপ এলাকায় বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের (বাউবি) কম্পাউন্ডে একটি নোংরা ডোবার মধ্যে থেকে মরদেহটি উদ্ধার করা হয়।
তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে এবং মুখ দিয়ে গ্যাঁজা বের হচ্ছিল।
নিহত তুরান যশোর সদরের নওয়াপাড়া ইউনিয়নের আড়পাড়া গ্রামের ইবাদুলের ছেলে।
নিহতের ভাই রাশিদ হাসান সুবর্ণভূমিকে জানান, তুরান বৃহস্পতিবার বিকেলে বাড়ি থেকে ইজিবাইক নিয়ে বের হয়। রাতে বাড়িতে না ফেরায় তারা অনেক খোঁজাখুঁজি করেও তার সন্ধান পাননি। তার ইজিবাইকটি সুলতানপুর-গোপালপুর গ্রামের মাঝামাঝি স্থানে রাস্তার পাশে পাওয়া গেছে। দুপুরে খবর পেয়ে তারা ঘটনাস্থলে এসেছেন।
উপশহর পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই আব্দুর রহিম সুবর্ণভূমিকে বলেন, ‘বেলা দেড়টার দিকে উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের প্রহরী রাজু আহম্মেদ ক্যাম্পে খবর দেন। তিনি জানান, তাদের কম্পাউন্ডের মধ্যে একটি লাশ পড়ে আছে। আমি ঘটনাস্থলে এসে লাশটি উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছি। নিহত কিশোরের ইজিবাইকে থাকা পাঁচটি ব্যাটারির একটিও নেই।’
তিনি সুবর্ণভূমিকে জানান, কীভাবে তাকে হত্যা করা হয়েছে তা ময়নাতদন্ত রিপোর্ট ছাড়া বলা যাবে না। তবে নিহতের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে; মুখ দিয়ে গ্যাঁজা বের হচ্ছিল।
যশোর কোতয়ালী থানার ইনসপেক্টর (তদন্ত) আবুল বাশার সুবর্ণভূমিকে বলেন, ‘কী কারণে কারা তাকে হত্যা করে এখানে ফেলে গেছে তা এখন পর্যন্ত জানা যায়নি। পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে।’

ছবি : তারিক হাসান বিপুল

আরও পড়ুন