যশোরে রাস্তায় ব্যারিকেড দিয়ে ডাকাতি

আপডেট: 07:46:57 07/02/2019



img

স্টাফ রিপোর্টার : আজ ভোরে যশোর-ঝিনাইদহ সড়কের চুড়ামনকাটি বাজারের পাশে রাস্তায় গাছের গুঁড়ি ফেলে ডাকাতি সংঘটিত হয়েছে। ডাকাতরা দু'জন গাড়িচালককে কুপিয়ে আহত করে।
ডাকাতরা বাস, ট্রাক ও কাভার্ডভ্যানসহ বিভিন্ন গাড়ি থেকে নগদ টাকাসহ ১০-১২ লাখ টাকার মালামাল ছিনিয়ে নিয়েছে বলে অভিযোগ।
ডাকাতদের হামলায় আহত যশোর জেনারেল হাসপাতাল চিকিৎসাধীন খলিলুর রহমান (৫২) জানান, প্রাণ কোম্পানির কাভার্ডভ্যানের (ইউ-১৪-১৮০১) চালক।  নরসিংদী জেলার ঘোড়াশাল থেকে কাভার্ডভ্যানে করে লিচু ড্রিংস নিয়ে তিনি সাতক্ষীরার ভোমরা বন্দরে যাচ্ছিলেন।  আজ ভোররাতে যশোরের চুড়ামনকাটি বাজারের পৌঁছুলে ১০-১২জন ডাকাত রাস্তায় ব্যারিকেড দেয়। কোনও কিছু বুঝে ওঠার আগেই একজন ডাকাত ধারাল অস্ত্র দিয়ে তার ডান হাতে কোপ মারে। তার কাছে থাকা নগদ ১২ হাজার টাকা নিয়ে যায়। এভাবে একটি বাসের যাত্রী ও কয়েকটি ট্রাকের চালকদের কাছ থেকে নগদ টাকা ও বিভিন্ন মালামাল লুট করে নেয়। পরে স্থানীয়দের সহযোগিতায় তিনি হাসপাতালে ভর্তি হন।
আহত হেলপার কাকন জানান, তিনিও একই কোম্পানির (১২-০২৩৭) কাভার্ডভ্যানের হেলপার। তার গাড়ির চালক জনিকে কুপিয়ে আহত করা হয়েছে। তার কাছ থেকেও নগদ টাকা ও কেড়ে নেয় ডাকাতরা। তিনি কোথায় তা বলতে পারেননি হেলপার।
হাসপাতালের সিনিয়র নার্স রহিমা খাতুন ডাক্তার মনিরুজ্জামান লর্ডের উদ্ধৃতি দিয়ে বলেন, আহত খলিলুরের অবস্থা আশংকামুক্ত, কাকনের শরীরে চাপা আঘাত লেগেছে।
বারবাজার হাইওয়ে থানার ওসি নজরুল ইসলাম বলেন, ডাকাতি হয়েছে, শুনেছি। তবে টাকা পয়সা মালামাল খুব একটা খোয়া যায়নি।
যশোর সাজিয়ালি পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই সুকুমার কুন্ডু বলেন, ৪-৫ জনের ডাকাত দল রাস্তায় গাছের গুঁড়ি ফেলে ডাকাতি করছে খবর শুনে ঘটনাস্থলে যাই। কিন্তু পৌঁছানোর আগেই ডাকাত দল পালিয়ে যায়। তবে মানুষজনের খুব একটা ক্ষতি হয়নি।

আরও পড়ুন