যশোরে অভ্যন্তরীণ বিবাদে দুই ছাত্রলীগ কর্মী জখম

আপডেট: 04:17:53 20/03/2019



img

স্টাফ রিপোর্টার : যশোরে দলীয় প্রতিপক্ষের হামলায় প্রিন্স (২৪) ও সীমান্ত (১৯) নামে দুই ছাত্রলীগ কর্মী গুরুতর আহত হয়েছেন। তারা দু’জন সম্পর্কে খালাতো ভাই।
ঘটনাটি ঘটছে আজ বুধবার বেলা ১২টার দিকে যশোর এমএম কলেজের আসাদ হলের সামনে। আহত দুইজনকেই আশঙ্কাজনক অবস্থায় জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আহত প্রিন্স যশোর এমএম কলেজে অ্যাকাউন্টিংয়ের তৃতীয় বর্ষের ছাত্র। তিনি যশোর সদর উপজেলার খাজুরা গ্রামের আব্দুল ওহাবের ছেলে।
সীমান্ত যশোর সরকারি সিটি কলেজে একই সাবজেক্টে প্রথম বর্ষের ছাত্র। তিনি মাগুরা জেলা সদরের সিংড়া গ্রামের নুর ইসলামের ছেলে।
আহত প্রিন্স সুবর্ণভূমিকে বলেন, ‘আমি এমএম কলেজ পুরনো হল শাখা ছাত্রলীগের সদস্য। আমার খালাতো ভাই সিটি কলেজ ছাত্রলীগ কর্মী। আজ আমাদের এমএম কলেজের ক্রীড়া উৎসবের সমাপনী ছিল। এই কারণে আমার খালাতো ভাই আমার কাছে এমএম কলেজের আসে। আমরা কয়েকজন মিলে এমএম কলেজের মাঠের দিকে যাচ্ছিলাম। এসময় আসাদ কলেজের নুর ইসলাম, নাহিদ, রনি, আক্তারসহ ২০-৩০ জন মিলে আমাদের ওপর হামলা করে লোহার রড, পাইপ ও দায়ের উল্টো পাশ দিয়ে বেদম মারপিট করে। পরে স্থানীয়রা আমাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।’
হাসপাতালের সার্জারি ওয়ার্ডের ডাক্তার মনিরুজ্জামান লর্ড সুবর্ণভূমিকে বলেন, আহত দুইজনের পা, মাথা, হাত ও পায়ে চাপা আঘাত করা হয়েছে। তার শঙ্কামুক্ত নয়।
কোতয়ালী থানার ইনসপেক্টর (তদন্ত) সমিরকুমার সরকার সুবর্ণভূমিকে বলেন, ঘটনাস্থলে এসআই সুজিতকে পাঠানো হয়েছে।

আরও পড়ুন