যৌন নির্যাতন : প্রধান শিক্ষককে পিটুনি, গ্রেফতার

আপডেট: 10:09:36 17/04/2019



img

কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধি : যৌন নির্যাতনের অভিযোগে ঝিনাইদহ শহরের আল-হেরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুস সালামকে গ্রেফতার করেছে পুলিশ।
তিন ছাত্রীকে যৌন নির্যাতন করায় অভিভাবকরা বুধবার দুপুরে স্কুলে গিয়ে তাকে মারধর শুরু করেন। খবর পেয়ে পুলিশ স্কুল থেকে তাকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।
আটক প্রধান শিক্ষক ধোপাঘাটা গোবিন্দপুর গ্রামের মৃত মতিন মুন্সির ছেলে।
যৌন নির্যাতনের শিকার এক ছাত্রীর বাবা অরুণকুমার দাস বলেন, প্রধান শিক্ষক প্রায়ই তার মেয়ের শরীরের স্পর্শকাতর জায়গায় হাত দিত। প্রথম দিকে ভয়ে-লজ্জায় কিছু না বললেও গতকাল বাড়িতে ফিরে মেয়ে বিষয়টি তার মাকে জানায়।
ঝিনাইদহ সদর থানার ওসি মিজানুর রহমান খান জানান, চতুর্থ শ্রেণির তিন ছাত্রীকে বিভিন্ন সময় যৌন হয়রানি করে আসছিল প্রধান শিক্ষক আব্দুস সালাম। বিষয়টি অভিভাবকদের মধ্যে জানাজানি হলে বুধবার দুপুরে তারা স্কুলে গিয়ে প্রধান শিক্ষককে মারধর করে। এরপর তাকে থানায় নিয়ে আসা হয়। যৌন নির্যাতনের অভিযোগে ওই প্রধান শিক্ষকের বিরুদ্ধে বুধবার বিকেলেই একটি মামলা হয়েছে।
বিকেলেই কামারকুণ্ডু গ্রামের এক অভিভাবক শরিফুল ইসলাম বাদী হয়ে এই মামলাটি করেন বলে সদর থানার ইনসপেক্টর (তদন্ত) এমদাদুল হক জানিয়েছেন।

আরও পড়ুন