রাজনীতিক আলতাফ হোসেনের মৃত্যুবার্ষিকী পালিত

আপডেট: 07:12:23 12/02/2018



img

মাগুরা প্রতিনিধি : আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা, মাগুরা জেলা কমিটির সাবেক সভাপতি, পৌরসভার মেয়র, মুক্তিযুদ্ধের সংগঠক আলতাফ হোসেনের পঞ্চম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে।
দিবসটি উপলক্ষে সৈয়দ আতর আলী রোডের আওয়ামী লীগ কার্যালয়ে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
সভায় জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ তানজেল হোসেন খান সভাপতিত্ব করেন।
এতে আরো বক্তব্য রাখেন মাগুরা-১ আসনের সংসদ সদস্য মেজর জেনারেল (অব.) এটিএম আব্দুল ওয়াহ্হাব, সংরক্ষিত মহিলা সংসদ সদস্য কামরুল লায়লা জলি, প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব অ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর, জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পঙ্কজ কুণ্ডু, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান রুস্তম আলী, পৌরসভার মেয়র খুরশীদ হায়দার টুটুল, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আ ফ ম আব্দুল ফাত্তাহ, আবু নাসির বাবলু প্রমুখ।
উল্লেখ্য, আলতাফ হোসেন দীর্ঘ ২৮ বছর ধরে মাগুরা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ২০০৪ সাল থেকে মৃত্যুর আগ পর্যন্ত সভাপতির দায়িত্বে ছিলেন। মৃত্যুর আগ পর্যন্ত তিনি বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটির বোর্ড অব ডিরেক্টরসের সদস্য ও মাগুরা পৌরসভার মেয়র ছিলেন।
এছাড়া দীর্ঘ রাজনৈতিক জীবনে শিক্ষকতার পাশাপাশি বিভিন্ন সামাজিক সংগঠনের সঙ্গে সম্পৃক্ত ছিলেন আলতাফ। ১৯৬২ সালে ছাত্রলীগের মাধ্যমে তার রাজনৈতিক জীবন শুরু। ১৯৬৯ সালের গণঅভ্যুত্থানে তিনি মাগুরায় নেতৃত্ব দিয়েছেন।

আরও পড়ুন