লোহাগড়ায় বাড়িতে ডাকাতির অভিযোগ

আপডেট: 05:03:54 05/08/2018



img

লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি : লোহাগড়া উপজেলার দিঘলিয়া ইউনিয়নের লুটিয়া গ্রামে গত শনিবার রাত আটটার দিকে একজন অবসরপ্রাপ্ত পুলিশ সদস্যের বাড়িতে ডাকাতি হয়েছে বলে অভিযোগ করা হচ্ছে। তারা পরিবারের সদস্যদের অস্ত্রের মুখে জিম্মি করে হাত-মুখ বেঁধে মারপিট করে নগদ টাকা ও সোনা লুট করে নিয়ে যায় বলে অভিযোগ করা হচ্ছে।
ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে পুলিশ আকাশ মোল্যা নামের একজনকে আটক করেছে । তবে পুলিশ এই ঘটনাকে ‘ডাকাতি’ বলতে নারাজ।
পরিবার সূত্রে জানা গেছে, উপজেলার লুটিয়া গ্রামের অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য জহুর খানের বাড়িতে গত শনিবার সন্ধ্যা রাত আটটার দিকে মুখোশ পরিহিত ৫-৭ জনের একদল ডাকাত বাড়ির গেট খোলা পেয়ে ভেতরে প্রবেশ করে। পরে জহুর খানের ছেলে লাবলু খানের স্ত্রী মনিরা বেগম (৩৫) ও তার দুই শিশুকন্যা সামিয়া (৯) ও মিমিকে (৬) অস্ত্রের ভয় দেখিয়ে তাদের পিঠমোড়া দিয়ে হাত-মুখ বেঁধে মারপিট করে একটি কক্ষে আটকে রাখে। এ সময় ডাকাতরা ওই বাড়ি থেকে নগদ ৭০ হাজার টাকা এবং তিন ভরি সোনার গহনা লুট করে নিয়ে যায়।
খবর পেয়ে রাতেই লোহাগড়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে এবং ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে আকাশ মোল্যা নামের একজনকে আটক করে। আটক আকাশ একই ইউনিয়নের খালচর গ্রামের জলিল মোল্যার ছেলে ।
এ ব্যাপারে লোহাগড়া থানার ইনসপেক্টর (তদন্ত) মনিরুল ইসলাম ডাকাতির বিষয়টি অস্বীকার করে বলেন, পারিবারিক বিরোধের কারণে এ ঘটনা ঘটেছে।

আরও পড়ুন