শার্শায় ট্রাকের ধাক্কায় স্কুলছাত্রী দুই বোন নিহত

আপডেট: 09:09:28 10/03/2018



img
img

স্টাফ রিপোর্টার : যশোরের শার্শায় বালির ট্রাকের ধাক্কায় স্কুলছাত্রী দুই বোন নিহত হয়েছে। এই দুর্ঘটনায় তাদের বাবাও মারাত্মক আহত হয়েছেন।
শনিবার সকালে নাভারন-সাতক্ষীরা মহাসড়কের বাগআঁচড়া বাজারের ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের সামনে এই দুর্ঘটনাটি ঘটে।
নিহত ফাতিমা খাতুন (১২) বাগআঁচড়া বালিকা বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রী এবং উপজেলার বাগুড়ি গ্রামের আলমগীর হোসেনের মেয়ে। জেরিন (১১) একই বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্রী এবং একই গ্রামের ইব্রাহিম মোল্লার মেয়ে। তারা সম্পর্কে মামাতো-ফুফাতো বোন। মারাত্মক আহত ফাতিমার বাবা আলমগীর হোসেন (৪৫) বাগআঁচড়া কলেজের শিক্ষক। তাকে স্থানীয় একটি প্রাইভেট ক্লিনিকে ভর্তি করা হয়েছে।
নাভারন হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক পলিটন মিয়া জানান, আলমগীর মোটরসাইকেলে করে তার মেয়ে ও বোনের মেয়েকে নিয়ে প্রতিদিনের মতো স্কুলে পৌঁছে দিতে যাচ্ছিলেন। এসময় বালিবোঝাই একটি ট্রাক (যশোর-ট ১১-৪১৫৩) নিয়ন্ত্রণ হারিয়ে সামনের দিক থেকে তাদের চাপা দেয়।
দুর্ঘটনাস্থলেই স্কুলছাত্রী দুই বোন মারা যায়। তাদের লাশ উদ্ধার করা হয়েছে। ট্রাকটি আটক করা হয়েছে তবে চালক ও তার সহকারী পালিয়েছে বলে জানান পলিটন মিয়া।
দুর্ঘটনার খবর শুনে শার্শা উপজেলা নির্বাহী কর্মকর্তা পুলককুমার মণ্ডল বাগআঁচড়া যান।
বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইনসপেক্টর (তদন্ত) হুমায়ন কবীর জানান, দুই স্কুলছাত্রীর মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

আরও পড়ুন