শিক্ষামন্ত্রী খুবিতে আসছেন মঙ্গলবার

আপডেট: 09:56:57 28/11/2016



খুলনা অফিস : মঙ্গলবার খুলনা বিশ্ববিদ্যালয় দিবস। এ উপলক্ষে ক্যাম্পাসে দিনব্যাপী বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়েছে। শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন।
কর্মসূচির মধ্যে রয়েছে সকাল সাড়ে ৯টায় ক্যাম্পাসে বর্ণাঢ্য শোভাযাত্রা, বেলা পৌনে ১১টায় ক্যাম্পাসে অ্যাকাডেমিক ফেয়ার উদ্বোধন এবং ১১টায় আলোচনা অনুষ্ঠান। বেলা ১২টা ৫৫ মিনিটে বিশ্ববিদ্যালয়ের ছাত্রীদের জন্য নবনির্মিত বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব হল উদ্বোধন, ১টা ১০ মিনিটে রাঙ্গেমারী গ্রামকে খুলনা বিশ্ববিদ্যালয়ের সমীক্ষা কেন্দ্র হিসেবে ঘোষণা করা হবে।
এছাড়া বিকেল ৩টা থেকে রাত ৮টা পর্যন্ত মুক্তমঞ্চে সাংস্কৃতিক অনুষ্ঠান। সন্ধ্যা ৬টায় শহীদ মিনার চত্বর, অদম্য বাংলা ও কটকা স্মৃতিসৌধে প্রদীপ প্রজ্বলন, ক্যাম্পাসে আলোকসজ্জা, মেইন গেট, রাস্তা (মেইন গেট থেকে তিন রাস্তার মোড় পর্যন্ত) নতুন প্রশাসনিক ভবন, ক্যাফেটেরিয়া, অ্যাকাডেমিক ভবন ও হলসমূহ।
এদিকে, এবার অ্যাকাডেমিক ফেয়ারে বিশ্ববিদ্যালয়ের সব ডিসিপ্লিন স্ব-স্ব ক্ষেত্রে তাদের অর্জন ও সংশ্লিষ্ট নানা বিষয় প্রদর্শন করবে। এজন্য বিশ্ববিদ্যালয়ের খেলার মাঠে আয়োজিত অ্যাকাডেমিক ফেয়ার খুলনাঞ্চলের স্কুল-কলেজের শিক্ষক-শিক্ষার্থীসহ সবার জন্য উন্মুক্ত রাখা হয়েছে।

আরও পড়ুন