শিল্পকলা একাডেমীর ভোটে লাল-সবুজ পরিষদ

আপডেট: 07:17:08 04/10/2018



img

স্টাফ রিপোর্টার : যশোর শিল্পকলা একাডেমীর ত্রিবার্ষিক নির্বাচনে ‘উন্নয়ন ও অগ্রগতির ধারায় লাল-সবুজ পরিষদ’ মনোনয়নপত্র দাখিল করেছে।
বৃহস্পতিবার বিকেলে পরিষদ মনোনীত প্রার্থীরা মনোনয়নপত্র দাখিল করেন। নির্বাচনে লাল-সবুজ পরিষদ পূর্ণ প্যানেলে প্রতিদ্ব›িদ্বতায় অবতীর্ণ হচ্ছে।
আরেকটি প্যানেলও এই নির্বাচনে অংশ নিচ্ছে। তাদের পূর্ণ প্যানেল পরিচিতি এখনো পাওয়া যায়নি।
‘উন্নয়ন ও অগ্রগতির ধারায় লাল-সবুজ পরিষদ’-এর প্রার্থীরা হলেন, সহ-সভাপতি পদে অধ্যাপক সুকুমার দাস (পুনশ্চ) ও অধ্যাপক জাহাঙ্গীর আলম (আশাবরী), সাধারণ সম্পাদক পদে অ্যাডভোকেট মাহমুদ হাসান বুলু (সুরধুনী ও বর্তমান সাধারণ সম্পাদক), যুগ্ম সম্পাদক পদে রওশন আরা রাসু (শেকড়) ও চঞ্চল কুমার সরকার (ডায়মন্ড ক্লাব) এবং কার্যনির্বাহী সদস্য পদে সানোয়ার আলম খান দুলু (বিবর্তন যশোর), শহিদুল হক বাদল (তির্যক যশোর), শাহরিয়ার আলম বাবু (নৃত্যবিতান), সরোয়ার হোসেন (সাংবাদিক ও মানবাধিকার কর্মী) ও আশীষ মুখোপাধ্যায় (যশোর শিল্পী গোষ্ঠী)।
মনোনয়নপত্র জমাদানকালে প্রার্থী ছাড়াও অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু আদর্শ বিকাশ কেন্দ্রের সভপতি আসাদুজ্জামান মিঠু, যশোর জেলা সম্মিলিত সাংস্কৃতিক জোট ও সুরধুনীর সহ-সভাপতি তরিকুল ইসলাম তারু, সম্মিলিত সাংস্কৃতিক জোটের যুগ্ম-সম্পাদক ও পুনশ্চর সাধারণ সম্পাদক পান্নালাল দে এবং চারুপীঠের সাধারণ সম্পাদক মামুনুর রশিদ।
আগামী ২৬ অক্টোবর নির্বাচনে ভোটগ্রহণ করা হবে। লাল-সবুজ পরিষদের নেতারা যশোর শিল্পকলা একাডেমীর উন্নয়ন ও অগ্রযাত্রাকে এগিয়ে নিতে পরিষদ মনোনীত প্রার্থীদের জন্য ভোটারদের কাছে দোয়া ও ভোট প্রার্থনা করেছেন।

আরও পড়ুন