শেখ রাসেল ফুটবলে ঘোড়শাল চ্যাম্পিয়ন

আপডেট: 07:53:49 10/12/2016



img

কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধি : কালীগঞ্জ শেখ রাসেল আন্তঃইউনিয়ন ফুটবল টুর্নামেন্টে ফাইনালে কালীগঞ্জ পৌরসভা ফুটবল একাদশকে ১-০ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে ঘোড়শাল ইউনিয়ন ফুটবল একাদশ।
খেলার প্রথমার্ধের ২৯ মিনিটে ঘোড়শাল ইউনিয়ন ফুটবল একাদশের ২৯ নম্বর জার্সি পরিহিত বিদেশি খেলোয়াড় আইকের দেওয়া গোলে পিছিয়ে পড়ে কালীগঞ্জ পৌরসভা ফুটবল একাদশ। পিছিয়ে পড়ে গোল শোধ করতে মরিয়া হয়ে ওঠে তারা। কিন্তু দলে সমন্বয়হীনতার কারণে গোলটি আর শোধ করতে পারেনি। আর এরই সুবাদে এক গোলে পিছিয়ে থেকে রানার আপ হয়ে মাঠ ছাড়ে কালীগঞ্জ পৌরসভা দল।
ফাইনাল খেলায় ম্যান অব দ্য ম্যাচ হন ১৪ নম্বর ঘোড়শাল ইউনিয়ন ফুটবল একাদশের আইকে। ম্যান অব দ্য টুর্নামেন্ট হয়েছেন একই দলের খেলোয়াড় আওরঙ্গ।
ফাইনাল খেলাটি পরিচালনা করেন রবিউল ইসলাম, জামালউদ্দিন ও বেল্লাল হোসেন।
খেলা দেখতে দুপুর থেকে উপজেলা বিভিন্ন এলাকার ফুটবল ভক্তরা দলে দলে মাঠে আসতে থাকে। খেলা শুরু হওয়ার আগেই মাঠের চারপাশ দর্শকের উপচে পড়া ভিড় লক্ষ করা যায়।
শনিবার বিকেলে সরকারি নলডাঙ্গা ভূষণ পাইলট মাধ্যমিক বিদ্যালয় মাঠে ফাইনাল খেলাটি অনুষ্ঠিত হয়।
পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার। বিশেষ অতিথি ছিলেন কালীগঞ্জ পৌরসভার মেয়র আলহাজ মকছেদ আলী বিশ্বাস, পৌরসভার প্যানেল মেয়র আশরাফুল ইসলাম আশরাফ, সরকারি ভূষণ পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মকবুল হোসেন তোতা।

আরও পড়ুন