শ্যামনগরে দুই বোনের নিথর দেহ উদ্ধার

আপডেট: 08:46:31 13/03/2018



img
img

শ্যামনগর (সাতক্ষীরা) প্রতিনিধি : স্বপ্ন দেখার বয়স এখনো হয়নি মিষ্টি ও মরিয়মের। তবে তাদের নিয়ে দুই পরিবারে ছিল অনেক স্বপ্ন। শৈশব পেরুনোর আগেই অপমৃত্যু হলো সেই স্বপ্নের। জীবন বাঁচানো পানিই কেড়ে নিল আপন চাচাতো দুই বোনকে।
মঙ্গলবার সকালে শ্যামনগর উপজেলার আটুলিয়া ইউনিয়নের মোল্যাপাড়া গ্রামে ওই দুই অবুঝ শিশুর অঘোরে মৃত্যু হয়। পরিবার দুটিতে এখন চলছে মাতম। গ্রামজুড়ে বিরাজ করছে শোকের আবহ।
মিষ্টি খাতুন (৬) ও মরিয়ম খাতুন (৫) যথাক্রমে মোল্যাপাড়া গ্রামের দুই ভাই নুরুজ্জামান মোল্যা ও নজরুল ইসলামের মেয়ে। উভয়ে ছিল নিজ পরিবারের সর্বকনিষ্ট সন্তান।
নিহত দুই বোনের ছোট চাচা মনিরুল ইসলাম জানান, সকালের খাওয়া শেষে নয়টার দিকে বসতঘরের সামনের উঠোনে দুই বোন খেলা করছিল। খেলার সময় পরিবারের সদস্যদের অজ্ঞাতে তারা বাড়ির পাশের পুকুরে পড়ে যায়।
তিনি আরো জানান, ওই সময় পর্যন্ত দুই শিশুর অনুপস্থিতি কেউ উপলব্ধি করতে পারেনি। সকাল দশটার দিকে তিনি নিজে গোসল করতে পুকুরে গিয়ে মরিয়মকে পানিতে ভাসতে দেখেন। দ্রুত তাকে উদ্ধার করে পাশের স্বাস্থ্য কেন্দ্রে নেওয়া হয়। আর নিখোঁজ শিশু মিষ্টির খোঁজ শুরু করেন স্বজনরা। এক পর্যায়ে তারা ওই পুকুরে নেমে পানির নিচ থেকে মিষ্টির নিথর দেহ উদ্ধার করেন।
মনিরুল ইসলাম জানান, এবছরই দুই বোনকে স্থানীয় প্রাথমিক বিদ্যালয়ে ভর্তি করা হয়েছিল।
স্থানীয় ইউপি সদস্য হাবিবুর রহমান হাবু জানান, পরিবারের সম্মতিতে দুপুরে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দুই বোনকে দাফন করা হয়েছে।

আরও পড়ুন