সংসদে প্রধানমন্ত্রীর শপথ ভঙ্গ হয়নি : হানিফ

আপডেট: 02:29:16 12/01/2018



img

কুষ্টিয়া প্রতিনিধি : ‘বেগম খালেদা জিয়া দুর্নীতির মামলা থেকে বাঁচতে বিচার প্রলম্বিত করছেন’ বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ।
তিনি বলেন, ‘বেগম খালেদা জিয়া বার বার আদালত পরিবর্তনসহ মোট ১৪৭ বার তারিখ পরিবর্তন করেছেন। খালেদার মামলায় অভিযোগের পক্ষে যথেষ্ট তথ্য-প্রমাণ উপস্থাপন করা হয়েছে। ফলে এ রায় বিএনপি চেয়ারপারসনের বিপক্ষে যেতে পারে এমন ভীতি সঞ্চার হয়েছে বলেই তারা শঙ্কিত হয়ে নানা ধরনের মিথ্যাচার ও কাল্পনিক অভিযোগ করছে।’
জিয়া অরফানেজ ট্রাস্ট মামলা স্বচ্ছভাবেই পরিচালিত হচ্ছে বলে দাবি করেন হানিফ।
আজ শুক্রবার বেলা সাড়ে ১১টায় কুষ্টিয়া কালেক্টরেট চত্বরে চলমান উন্নয়ন মেলা পরিদর্শনে এসে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।
এসময় হানিফ আরো বলেন, ‘বেগম জিয়া পদ্মা সেতু নিয়ে যে মন্তব্য করেছেন তা হাস্যকর এবং উদ্ভট ছাড়া কিছুই হতে পারে না। একটি নদীর উপর ছয় কিলোমিটার ধরে ব্রিজ জোড়াতালি দিয়ে হচ্ছে, যারা পাগল এবং উন্মাদ তারাই এই ধরনের কথাবার্তা বলতে পারে। কোনো সুস্থ মানুষ এই ধরনের মন্তব্য করতে পারে না। এসব কথাই প্রধানমন্ত্রী সংসদে উপস্থাপন করেছেন। যার মধ্যদিয়ে সংসদের শপথ ভঙ্গও হয়নি এবং অযৌক্তিক বা অপ্রাসঙ্গিত কথাও হয়নি।’
পরে হানিফ উন্নয়ন মেলার বিভিন্ন স্টল ঘুরে দেখেন।
এসময় কুষ্টিয়ার জেলা প্রশাসক জহির রায়হান, জেলা পরিষদের চেয়ারম্যান হাজি রবিউল ইসলাম, জেলা আওয়ামী লীগ সভাপতি সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আজগর আলীসহ প্রশাসনিক কর্মকর্তা ও দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন