সাংবাদিককে হত্যার হুমকিতে প্রেসক্লাবে নিন্দা

আপডেট: 01:43:00 18/02/2019



সাতক্ষীরা প্রতিনিধি : ১৭ ফেব্রুয়ারি সাতক্ষীরা থেকে প্রকাশিত পত্রদূত পত্রিকাসহ বিভিন্ন গণমাধ্যমে ‘৫ কোটি টাকা! হেসেই উড়িয়ে দিলেন শ্যামনগর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসের উচ্চমান সহকারী প্রদীপ কুমার মণ্ডল’ শিরোনামে সংবাদ প্রকাশ করায় হত্যার হুমকি দেওয়া হয়েছে। 
সাতক্ষীরা প্রেসক্লাবের যুগ্ম-সাধারণ সম্পাদক ও দৈনিক পত্রদূত পত্রিকার নিজস্ব প্রতিনিধি আব্দুস সামাদ এবং সাতক্ষীরা প্রেসক্লাবের সদস্য ও বাংলাভিশন টিভি চ্যানেলের সাতক্ষীরা জেলা প্রতিনিধি মো. আসাদুজ্জামানকে ফোনে হত্যার হুমকি দিয়েছেন শ্যামনগর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসের উচ্চমান সহকারী কাম হিসাবরক্ষক প্রদীপ কুমার মণ্ডল।
এ ঘটনায় তীব্র নিন্দাসহ তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়ে বিবৃতি দিয়েছেন সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি অধ্যাপক আবু আহমেদে, সহ-সভাপতি অধ্যক্ষ আশেক-ই-এলাহী, সাধারণ সম্পাদক মমতাজ আহমেদ বাপী, সাংগঠনিক সম্পাদক এম শাহীন গোলদার, অর্থ সম্পাদক মোশাররফ হোসেন, সাহিত্য, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক আব্দুল জলিল, দপ্তর সম্পাদক ইব্রাহিম খলিল, নির্বাহী সদস্য সেলিম রেজা মুকুল, গোলাম সরোয়ার, ইয়ারব হোসেন, জি.এম আদম শফিউল্লাহ ও কৃষ্ণ মোহন ব্যানার্জীসহ সাতক্ষীরা প্রেসক্লাবের সদস্যবৃন্দ।

আরও পড়ুন