সাংবাদিক রেবা-মিটনের বাবা বিপুলের মায়ের মৃত্যু

আপডেট: 02:26:14 11/02/2018



img

স্টাফ রিপোর্টার : যশোরে দুই সাংবাদিকের বাবা ও এক সাংবাদিকের মায়ের মৃত্যু হয়েছে। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন।
পারিবারিক সূত্র জানায়, শনিবার দুপুরে যশোর জেনারেল হাসপাতালের করোনারি কেয়ার ইউনিটে মারা যান যশোর শহরের নূতন খয়েরতলা এলাকার আনসার আলী মণ্ডল। তিনি দৈনিক ইনকিলারের যশোর অফিসের স্টাফ রিপোর্টার রেবা রহমান ও দৈনিক গ্রামের কাগজের ফটোসাংবাদিক সাজ্জাদুল কবির মিটনের বাবা। এছাড়া তিনি ইনকিলারের বিশেষ প্রতিনিধি ও প্রেসক্লাব যশোরের সাবেক সভাপতি মিজানুর রহমান তোতার শ্বশুর। তিনি বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন।
এদিকে, সুবর্ণভূমির ফটোসাংবাদিক তারিক হাসান বিপুলের মা সুফিয়া বেগম ভারতের কলকাতায় অবস্থিত সরোজ গুপ্ত ক্যানসার রিসার্চ ইনসটিটিউটে (ঠাকুরপুুকুর ক্যানসার হাসপাতাল) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। শনিবার রাত আটটার দিকে তার মৃত্যু হয় বলে জানান ফটোসাংবাদিক বিপুল। এর মাত্র দুই দিন আগে তাকে অসুস্থ অবস্থায় কলকাতা নেওয়া হয়। তিনি বেশ কিছুদিন ধরে খাদ্যনালীতে ক্যানসারসহ অন্যান্য শারীরিক জটিলতায় ভুগছিলেন।
সুফিয়া বেগমের মরদেহ ওই হাসপাতালের হিমঘরে রয়েছে। যাবতীয় আনুষ্ঠানিকতা শেষে আগামীকাল সোমবার মরদেহ যশোরের বাড়িতে আনা সম্ভব হতে পারে বলে বিপুল জানিয়েছেন।
এদিকে, আনসার আলী মণ্ডল ও সুফিয়া বেগমের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন সাংবাদিক ইউনিয়ন যশোরের সভাপতি নূর ইসলাম ও সাধারণ সম্পাদক এম আইউব। এক বিবৃতিতে তারা শোকসন্তপ্ত পরিবার-সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন।
সুবর্ণভূমি সম্পাদক আহসান কবীরও তিন সাংবাদিকের বাবা-মায়ের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন।