সাতক্ষীরায় অধ্যক্ষকে পেটালেন শিক্ষক কর্মচারীরা

আপডেট: 11:16:01 11/09/2017



img
img

সাতক্ষীরা প্রতিনিধি : সাতক্ষীরার অ্যাডভোকেট আব্দুর রহমান কলেজের অধ্যক্ষ আক্তারুজ্জামান হামলার শিকার হয়েছেন। সোমবার (১১ সেপ্টেম্বর) দুপুর একটার দিকে কলেজ চত্বরেই এ হামলার ঘটে।
আহত অধ্যক্ষকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। একই কলেজের শিক্ষক-কর্মচারীরা তার ওপর হামলা করে। তবে অধ্যক্ষ হামলাকারীদের ‘সন্ত্রাসী’ বলছেন।
অধ্যক্ষ আক্তারুজ্জামান জানান, দুপুরে কলেজ থেকে বাড়ি যাওয়ার পথে হঠাৎ করেই ক্যাম্পাসের পাশে তার ওপর সুশান্ত মণ্ডল, নির্মল বৈরাগী, রুহুল আমিন, আবু সুফিয়ান, আব্দুল কাদের, আব্দুল আহাদ, জাহাঙ্গীরসহ ১০-১২ জন সন্ত্রাসী হামলা করে। এসময় তারা বিভিন্ন দেশি অস্ত্র পেটায় অধ্যক্ষকে।
অধ্যক্ষের ওপর হামলার দায়িত্ব শিকার করেছেন ওই কলেজের শিক্ষক-কর্মচারীরা।
তাদের দাবি, অ্যাডভোকেট আব্দুর রহমান কলেজের ডিগ্রি সেকশনে তারা ২২ জন শিক্ষক-কর্মচারী রয়েছেন। যাদের প্রত্যেকেই ১৫-১৬ বছর ধরে চাকরি করছেন। কিন্তু এতোদিনেও ডিগ্রি সেকশন স্বীকৃতি পায়নি। হঠাৎ করে অধ্যক্ষ আক্তারুজ্জামান ডিগ্রি সেকশনের খাতাপত্র উধাও করে দেন। কলেজের কোথাও ২২ জন শিক্ষক-কর্মচারীর নাম পর্যন্ত নেই। এ বিষয়ে অধ্যক্ষ আক্তারুজ্জামানের কাছে জিজ্ঞেস করলে তিনি কোনো উত্তর না দিয়ে পালিয়ে যাচ্ছিলেন। এ সময় ডিগ্রি সেকশনের শিক্ষক-কর্মচারীরা তার উপর চড়াও হয়।
সদর থানার উপ-পরিদর্শক (এসআই) শহীদ জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আরও পড়ুন