সাতক্ষীরা প্রেসক্লাবে কালাম-বারি পরিষদ জয়ী

আপডেট: 09:07:50 09/12/2016



img

সাতক্ষীরা প্রতিনিধি : সাতক্ষীরা প্রেসক্লাবের ২০১৬-২০১৭ সালের বার্ষিক নির্বাচনে (সম্মিলিত প্রেসক্লাব উন্নয়ন পরিষদ) কালাম-বারী পরিষদ নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা অর্জন করেছে।
১৩টি পদের বিপরীতে ১২টি পদে তারা জয়লাভ করেছে। বাকি একটি পদে মনোনয়নে ত্রুটি হওয়ায় শেখ আবদুল ওয়াজেদ কচির মনোনয়নটি বতিল করা হয়।
বৃহস্পতিবার সাতক্ষীরা প্রেসক্লাব হলরুমে সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত ভোটগ্রহণ চলে। মোট ৬৬ ভোটারের মধ্যে ৬৫ জন ভোটাধিকার প্রয়োগ করেন।
সভাপতি আবুল কালাম আজাদ ৩৭ ভোট পেয়ে জয়লাভ করেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী রামকৃষ্ণ চক্রবর্তী পেয়েছেন ২৮ ভোট। সাধারণ সম্পাদক আব্দুল বারী ৩৭ ভোট পেয়ে জয়লাভ করেছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী এম কামরুজ্জামান পেয়েছেন ২৮ ভোট।
সহ সভাপতি পদে কালিদাশ কর্মকার বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। যুগ্ম সম্পাদক গোলাম সরোয়ার ৩৫ ভোট পেয়ে জয়লাভ করেছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আব্দুল জলিল পেয়েছেন ২৯ ভোট।  সাংগঠনিক সম্পাদক পদে রবিউল ইসলাম ৩৪ ভোট পেয়ে জয়লাভ করেছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শাহীন গোলদার পেয়েছেন ৩১ ভোট। সাহিত্য সম্পাদক পদে শহিদুল ইসলাম ৩৬ ভোট পেয়ে জয়লাভ করেছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আমিনুর রশিদ পেয়েছেন ২৯ ভোট। অর্থ সম্পাদক পদে ফারুক মাহবুবর রহমান  ৩৬ ভোট পেয়ে জয়লাভ করেছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মাসুদ হোসেন পেয়েছেন ২৭ ভোট। দপ্তর সম্পাদক পদে আহসানুর রহমান রাজীব ৩৬ ভোট পেয়ে জয়লাভ করছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শেখ ফরিদ আহমেদ ময়না পেয়েছেন ২৯ ভোট।
নির্বাহী সদস্য পদে অসীমবরণ চক্রবর্তী, আশরাফুল ইসলাম খোকন, এবিএম মোস্তাফিজুর রহমান, মোশারফ হোসেন এবং এম ঈদুজ্জামান ইদ্রিস জয়লাভ করেছেন।
নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট নূর আহমেদ মাছুম, জেলা তথ্য অফিসার শেখ শাহনেওয়াজ করিম ও উপজেলা নির্বাচন অফিসার ফারাজি বেনজির আহমেদ।

আরও পড়ুন