সাতক্ষীরা প্রেসক্লাবে অবাঞ্ছিত এমপি রবি

আপডেট: 06:48:26 21/03/2019



img

সাতক্ষীরা প্রতিনিধি : সাংবাদিকদের সঙ্গে অশোভন আচরণ করায় সদর আসনের এমপি মীর মোস্তাক আহমেদ রবিকে সাতক্ষীরা প্রেসক্লাবে অবাঞ্ছিত ঘোষণা করা হয়েছে।
এমপির অশোভন আচরণ ছাড়াও ছাত্রলীগের পক্ষ থেকে সাতক্ষীরা প্রেসক্লাবের সামনে বিক্ষোভ মিছিলের মাধ্যমে সাংবাদিকদের নামে অশালীন বক্তব্যসহ সাংবাদিকদের প্রতিষ্ঠান ভেঙে গুঁড়িয়ে দেওয়ার হুমকি দেওয়া হয় বলে অভিযোগ ওঠে। এর প্রতিবাদে বৃহস্পতিবার সকালে সাতক্ষীরা প্রেসক্লাবে জরুরি সভা হয়। সেখানেই এমপিকে অবাঞ্ছিত ঘোষণা করা হয়।
সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি অধ্যক্ষ আবু আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় সর্বসম্মতিক্রমে আরো সিদ্ধান্ত হয় যে, সাতক্ষীরা সরকারি কলেজ ছাত্রলীগের অশালীন আচরণ ও সাংবাদিকদের প্রতিষ্ঠান ভেঙে গুঁড়িয়ে দেওয়ার হুমকির ঘটনায় সদর থানায় সাধারণ ডায়েরি করা হবে। এছাড়া গোটা ঘটনা উল্লেখ করে প্রধানমন্ত্রী ও স্পিকার বরাবর স্মারকলিপি দেওয়ারও সিদ্ধান্ত হয়েছে।

অপরদিকে চাঁদাবাজি বিষয়ক রিপোর্ট করায় সাতক্ষীরা জেলা ছাত্রলীগ স্থানীয় দুটি পত্রিকা অফিস ও প্রেসক্লাব গুঁড়িয়ে দেওয়ার হুমকি দেওয়ায় তাদের বিরুদ্ধে থানায় জিডি এবং বিষয়টি জেলা আওয়ামী লীগ ও কেন্দ্রীয় ছাত্রলীগকে জানানোর সিদ্ধান্ত নেওয়া হয়।
আজকের সভায় আরো বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মমতাজ আহমেদ বাপী, সাবেক সভাপতি সুভাষ চৌধুরী, আবুল কালাম আজাদ, মনিরুল ইসলাম মিনি, আনিসুর রহিম, প্রথম আলোর কল্যাণ ব্যানার্জি, সাবেক সাধারণ সম্পাদক আব্দুল বারী, এম কামরুজ্জামান, রুহুল কুদ্দুস, অধ্যক্ষ আশেক ই এলাহি, রামকৃষ্ণ চক্রবর্তী, শরীফুল্লাহ কায়সার সুমন, কামরুল হাসান, ইয়ারব হোসেন, আবদুল জলিল, দিলীপকুমার দেব, শেখ মাসুদ হোসেন, কাজী শওকত হোসেন ময়না, এম জিল্লুর রহমান, আবুল কাসেম প্রমুখ।

আরও পড়ুন