সিলেটের সামনে দাঁড়াতে পারেনি রাজশাহী

আপডেট: 08:36:28 26/01/2019



img

সুবর্ণভূমি ডেস্ক : লক্ষ্য কিছুটা বড়ই, জিততে হলে করতে হবে ১৮১ রান। এই রান তাড়া করতে নেমে রাজশাহী কিংস যে বিপর্যয়ে পড়েছিল, তা আর কাটিয়ে উঠতে পারেনি। তাই সিলেট সিক্সার্সের কাছে হেরেছে ৭৬ রানের বড় ব্যবধানে।
আজ শুক্রবার চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুষ্ঠিত এই ম্যাচে সিলেটের বিশাল সংগ্রহের জবাবে রাজশাহীর ইনিংস গুটিয়ে যায় মাত্র ১০৪  রানে। এক ফজলে মাহমুদ (৫০) ছাড়া আর কেউই ব্যাট হাতে দৃঢ়তা দেখাতে পারেননি। তাই অনুমিতভাবেই হারের লজ্জা নিয়ে মাঠ ছাড়তে হয়েছে তাদের।
দুই পাকিস্তানি সোহেল তানভির ও মোহাম্মদ নওয়াজের বল হাতে দৃঢ়তায় রাজশাহীর এই ব্যাটিং বিপর্যয় হয়েছে। দুজনেই তিনটি করে উইকেট নেন।
এর আগে সিলেটের বড় সংগ্রহ গড়তে সবচেয়ে বড় ভূমিকা রাখেন ইংলিশ ব্যাটসম্যান জেসন রয়। ২৮ বলে ৪২ রান করেন তিনি। তরুণ আফিফ হোসেন ২৯ বলে ২৮ রান করে দলের প্রয়োজনে দারুণ দৃঢ়তা দেখান।
তবে শুরুতে বেশ ঝড় তুলেছিলেন ওপেনার লিটন দাস। মাত্র ১৩ বলে ২৪ রান করে দলকে বড় সংগ্রহের পথ দেখিয়েছিলেন তিনি। সে ধারাবাহিকতায় এই ভালো সংগ্রহ গড়ে দল। শেষ দিকে পাকিস্তানি সোহেল তানভির একটা ঝড়ো ইনিংস খেলেন, করেন ১০ বলে ২৩ রান।
এই জয়ে সিলেট নয় ম্যাচ ৬ পয়েন্ট ঝুলিতে পুরেছে। আর রাজশাহী সমান ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে রয়েছে। মিরাজের দলের শেষ চারে খেলার এখনো সম্ভাবনা রয়েছে।
সাত ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে চিটাগং ভাইকিংস। তাদের পরেই রয়েছে ঢাকা ডায়নামাইটস, তাদের সংগ্রহ ১০ পয়েন্ট।
সূত্র : এনটিভি