সীমান্তে ১২শ পিস ইয়াবাসহ আটক ৩

আপডেট: 06:45:24 08/08/2018



img

সাতক্ষীরা প্রতিনিধি : সাতক্ষীরা সীমান্ত থেকে এক হাজার ২০০ পিস ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।
বুধবার সকালে সদর উপজেলার পদ্মশাখরা সীমান্তের আশা এনজিওর মোড় থেকে তাদের আটক করা হয়।
আটক মাদক ব্যবসায়ীরা হলেন, সাতক্ষীরা সদর উপজেলার আলীপুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি  ডা. মহিয়ুর ইসলাম ওরফে ময়ূর ডাক্তারের ছেলে মোহন (৩২), একই উপজেলার রঘুনাথপুর গ্রামের সঞ্জয় মোড়লের ছেলে ইসমাইল হোসেন দীপ (৩৩) ও বৈচনা গ্রামের মাহমুদ আলী গাজীর ছেলে আসাদুল ইসলাম (২৮)। এদের মধ্যে মোহন দুর্ধর্ষ ছিনতাইকারী বলে পুলিশ জানায়।
সাতক্ষীরা গোয়েন্দা পুলিশের পরিদর্শক শাহরিয়ার হাসান জানান, সাতক্ষীরার পদ্মশাখরা সীমান্ত দিয়ে মাদকের একটি বড় চালান দেশে আনা হচ্ছে- এমন গোপন সংবাদের ভিত্তিতে তার নেতৃত্বে গোয়েন্দা পুলিশের একটি টহল দল সেখানে অভিযান চালায়। এ সময় সীমান্তের আশা সমিতির মোড় এলাকা থেকে ওই তিনজনকে আটক করে তাদের চ্যালেঞ্জ করা হয়। এরপর তাদের দেহ তল্লা শি করেবিশেষ কায়দায় লুকিয়ে রাখা এক হাজার ২০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।
তিনি জানান, আটক  তিন মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। আটক মোহনের বিরুদ্ধে ছিনতাইসহ একাধিক মামলা রয়েছে বলে এই পুলিশ কর্মকর্তা জানান।

আরও পড়ুন