স্কুলছাত্রের গলা কাটলো দুর্বৃত্তরা

আপডেট: 02:48:17 15/05/2018



img

চুয়াডাঙ্গা প্রতিনিধি : চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার জুড়ানপুর ইউনিয়নের কুঠিপাড়া মাঠে এক স্কুলছাত্রকে গলা কেটে নির্র্মমভাবে হত্যা করেছে দুর্বৃত্তরা।
দামুড়হুদা থানার অফিসার ইনচার্জ আকরাম হোসেন জানান, সোমবার সন্ধ্যা ছয়টার দিকে চুয়াডাঙ্গা শহরের সিঅ্যান্ডবিপাড়ার রজনীগন্ধা সড়কের (মৎস্য ভবনের কাছে) মরহুম ঠিকাদার আব্দুল করিমের ছেলে সাকিবকে (১৮) ঘাতকরা দামুড়হুদা উপজেলার জুড়ানপুর ইউনিয়নের কুঠিপাড়া মাঠে নিয়ে ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে হত্যা করে লাশ ফেলে যায়। নিহত সাকিব চুয়াডাঙ্গা শহরের আদর্শ উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র ছিল।
খবর পেয়ে দামুড়হুদা থানা পুলিশ এদিন রাত সাড়ে সাতটার দিকে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠায়। পুলিশ ঘাতকদের আটক করতে জোর তৎপরতা চালাচ্ছে বলে জানান ওসি।
নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, সোমবার দুপুরের খাবার খাওয়ার পর তার বন্ধুদের সঙ্গে বাড়ি থেকে বেরিয়েছিল সাকিব। এর পর সন্ধ্যায় সে খুন হয়। খুনের ব্যাপারে পরিবারের পক্ষ থেকে মামলা করা হবে।
চুয়াডাঙ্গার পুলিশ সুপার মাহবুবুর রহমান জানান, ঘটনাস্থল থেকে দুটো বোতল ও একটি মোবাইল ফোনের সিমকার্ড পাওয়া গেছে। উদ্ধার করা বোতল থেকে অ্যালকোহলের গন্ধ পাওয়া গেছে।
যেহেতু মোবাইল ফোনের সিমকার্ড পাওয়া গেছে. সেহেতু হত্যাকারীদের দ্রæত আটক করা সম্ভব হবে বলে মনে করছেন এসপি।

আরও পড়ুন