হানিমুনে পুরুষের ভুল

আপডেট: 01:57:15 17/11/2016



img

সুবর্ণভূমি ডেস্ক : হানিমুনে তো মানুষ একবারই যায়। আর যেহেতু হানিমুনমাত্রই একদম আনকোরা একটা অভিজ্ঞতা, তাই কিছু ভুল করে ফেলেন কমবেশি সব পুরুষই। যারা দ্বিতীয় বিয়ে করেন তাদের ব্যাপার আলাদা। তবে বিয়ের পর হানিমুনে যাওয়া নিয়ে নার্ভাস থাকেন সব ছেলেই। কেননা হানিমুন এমন একটা জিনিস যে কাজে অভিজ্ঞতা অর্জনের কোনো সুযোগ নেই। তাই জেনে রাখুন এমন পাঁচটি ভুল, যেগুলো হানিমুনে গিয়ে করে থাকেন প্রায় সব পুরুষ।

যৌন সম্পর্কের জন্য তাড়াহুড়া করা
হানিমুন মানে কেবল যৌন সম্পর্ক নয়। বরং নিরিবিলি একান্ত সময়ে পরস্পরকে জেনে ও বুঝে নেওয়ার জন্যই হানিমুন। তাই হানিমুনে গিয়ে স্ত্রীকে যৌন সম্পর্কের জন্য পীড়াপীড়ি করবেন না। এতে তার চোখে আপনার অবস্থান অনেক নিচে নেমে যাবে।

স্ত্রীর অতীত নিয়ে খোঁচাখুঁচি করা
অতীতে যা ছিল, সেটা অতীতেই ছিল। এখন আপনারা বিবাহিত দম্পতি, এখন আর অতীত টেনে লাভ নেই। বিয়ের আগে যখন অতীত নিয়ে ঝামেলা করেনি, তাহলে এখন কেন অতীতকে ডেকে আনা?

বেশিরভাগ সময় হোটেলেই থাকতে চাওয়া
জীবনে প্রথম যৌনতার আনন্দ উপভোগ করছেন ভালো কথা। কিন্তু তার মানে এই নয় যে সারাটা সময় কেবল বসে থাকবেন হোটেলের রুমে। বরং স্ত্রীকে নিয়ে বেড়ান, ছবি তুলুন। সুন্দর সময় উপভোগ করুন।

মন জয়ের চেষ্টা না করা
বিয়ে করেছেন বলেই কিন্তু তার মন পেয়ে যাননি। বরং প্রেমের বিয়ে হলেও সদ্য মা-বাবা-পরিবারকে ছেড়ে এসে সব মেয়েরই মন খারাপ থাকে। চেষ্টা করুন স্ত্রীর মন জয় করে নিতে। তাকে এতো ভালোবাসা দিতে যেন বাড়ির কথা মনে না পড়ে।

কিপটামি করা
একবারই তো হানিমুনে যাবেন, অযথা কিপটামি করে কেন মুড নষ্ট করা? বরং জীবনের এই অভিজ্ঞতাকে স্মরণীয় রাখতে সাধ্যের সবটুকু খরচ করুন।
সূত্র : প্রিয় লাইফ