হারুন জয়ী, বয়কট মহিউদ্দিনের

আপডেট: 10:08:53 17/04/2019



img

চৌগাছা (যশোর) প্রতিনিধি : যশোরের চৌগাছা পৌরসভার চার নম্বর ওয়ার্ডের উপ-নির্বাচনে ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হারুন অর রশীদ (পানির বোতল মার্কা) বিজয়ী হয়েছেন। তিনি পেয়েছেন ৩৯৬ ভোট।
হারুনের একমাত্র প্রতিদ্বন্দ্বী ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মহিউদ্দিন (উটপাখি) পেয়েছেন ৯৬ ভোট।
নির্বাচনে মোট ৪৯৭ ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। ওয়ার্ডে মোট ভোটার রয়েছেন এক হাজার ৮৩৩।
বুধবার সকাল আটটা থেকে বিকেল চারটা পর্যন্ত ভোট গ্রহণ শেষে প্রিজাইডিং অফিসার ও উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা নাজিম উদ্দিন বেসরকারি ফলাফল ঘোষণা করেন।
গত ৩১ মার্চ চৌগাছা উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হওয়ায় কাউন্সিলর পদ থেকে পদত্যাগ করেন ওয়ার্ডের নির্বাচিত কাউন্সিলর সিদ্দিকুর রহমান। ফলে ওয়ার্ডটিতে উপ-নির্বাচন অনুষ্ঠিত হলো।
এদিকে ভোট গ্রহণের দিন সকালে নির্বাচন বয়কট করেন অপর প্রার্থী উটপাখি প্রতীকের মহিউদ্দিন। তিনি সকাল আটটার সময়ই অভিযোগ করেন, ভোট গ্রহণের আগের রাতে চৌগাছা শহরে তার বড় ভাই গোলাম মোর্শেদ এবং মেজো ভাই মোস্তাফিজুর রহমানকে মারপিট করে দুর্বৃত্তরা। সেসময় একটি ফলের দোকানে ফল কিনতে আসা বাবলুর রহমান নামে এক সার্জেন্টকে হাতুড়িপেটা করে মারাত্মক জখম করে দুর্বৃত্তরা। এছাড়া তার এজেন্টদের হুমকি দেওয়া হয়েছে। এসব বিষয়ে প্রশাসন কোনো ব্যবস্থা নেয়নি। এ কারণে নির্বাচনের পরিবেশ না থাকায় তিনি নির্বাচন বয়কট করছেন।

আরও পড়ুন