‘এরশাদের কথা আমলে নেওয়ার দরকার নেই’

আপডেট: 03:35:06 16/04/2018



img

কুষ্টিয়া প্রতিনিধি : আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ এমপি বলেছেন, সাবেক রাষ্ট্রপতি এরশাদের বয়স প্রায় ৯০। এত বয়স্ক একজন মানুষ কখন কী বলে সেই কথা ধরতে নেই।
হানিফ বলেন, ‘কয়েকদিন আগেও এই এরশাদ আওয়ামী লীগের সাথে জোটবদ্ধ হয়ে ৭০টি আসনে ভোট করতে চেয়েছিলেন। আবার উনি বলছেন আওয়ামী লীগের জনপ্রিয়তা শূন্য। যদি তা-ই হয় তবে উনি আবার জোট করতে চাইলেন কেনো? আসলে এরশাদ সাহেবের অনেক বয়স হয়েছে তাই কখন কী বলে সেটা আমলে নেওয়ার কোনো যৌক্তিকতা নেই।
আজ সোমবার দুপুরে কুষ্টিয়া স্টেডিয়ামে ওয়াল্টন প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগ উদ্বোধনকালে হানিফ সাংবাদিকদের এসব কথা বলেন।
এসময় অন্য এক প্রসঙ্গে হানিফ বলেন, ‘আমরা বার বারই বলছি, আইনি প্রক্রিয়া ছাড়া বেগম জিয়াকে মুক্ত করা সম্ভব নয়। কারণ দণ্ডিত কোনো ব্যক্তিকে আন্দোলন করে মুক্ত করা যায় না।’
তিনি বলেন, ‘বিএনপির যেসব নেতারা আন্দোলন করে খালেদা জিয়াকে মুক্ত করার কথা বলে নাটক করছেন তারা আসলে বেগম খালেদা জিয়ার মুক্তি চায় না। যিনি এতিমের টাকা আত্মসাতের দায়ে আদালতে দণ্ডিত হয়েছেন তার কাছ থেকে নৈতিকতা আশা করা যায় না। নৈতিকতা, সততা, গণতন্ত্র হারিয়ে বেগম খালেদা জিয়া এখন একজন দণ্ডিত, কায়েদি।’
পরে হানিফ ক্রিকেট লিগ উদ্বোধন করেন। লিগে ১৪টি দল অংশ নিচ্ছে। উদ্বোধনী খেলায় অংশ নেয় অ্যাথলেটিক ক্লাব ও তরুণ সংঘ।
এসময় কুষ্টিয়া জেলা পরিষদের চেয়ারম্যান রবিউল ইসলাম, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক অ্যাডভোকেট অনুপকুমার নন্দী, অতিরিক্ত সাধারণ সম্পাদক ইকবাল মাহমুদ, নির্বাহী সদস্য আফরোজা আক্তার ডিউ, কুষ্টিয়া প্রেসক্লাবের সভাপতি রাশেদুল ইসলাম বিপ্লব প্রমুখ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন